Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জীবনসঙ্গী খুঁজে পেলেন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

গত ১৭ ফেব্রুয়ারি ছিল মার্কিন মিডিয়া ব্যক্তিত্ব, ব্যবসায়ী, মডেল, সংগীতশিল্পী, অভিনয়শিল্পী, লেখক প্যারিস হিলটনের ৪০তম জন্মদিন। এদিনেই জীবনের সেরা উপহার পেলেন তিনি। রোববার টুইটারে দেয়া এক পোস্টে প্যারিস নিজেই এই কথা জানান।
জন্মদিনের দিন প্যারিসকে আনুষ্ঠানিকভাবে বিয়ের প্রস্তাব দেন তার প্রেমিক উদ্যোক্তা কার্টার রিউম। নীল সমুদ্রের তীরে সেদিন সাদা পোশাকে গিয়েছিলেন প্যারিস। সাদা স্যুট-প্যান্টে হাজির হয়েছিলেন তার প্রেমিক রিউম। তারপর প্যারিসের সামনে হাঁটু গেড়ে তিনি জিজ্ঞাসা করেন, ‘তুমি আমায় বিয়ে করবে?’ প্যারিসও ‘হ্যাঁ’ বলতে সময় নেননি। সেসব ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। প্যারিস নিজেই টুইটারে সেই ছবি দিয়ে বানানো ভিডিও শেয়ার করেছেন। ক্যাপশনে লিখেছেন, ‘আমি আমার আত্মার সঙ্গীকে খুঁজে পেয়েছি। যখন তুমি তোমার হৃদয়ের সহযাত্রীকে খুঁজে পাও, সেই অনুভূতি ভাষায় প্রকাশ করা যায় না। কার্টার এক পায়ে হাঁটু গেড়ে বসল। আর জিজ্ঞেস করল, আমি ওর সঙ্গে বাকি জীবন কাটাতে চাই কি না।’
তিনি আরও লিখেছেন, ‘আমি সব সময় যেমন কল্পনা করেছি, ওই মুহূর্ত ছিল ঠিক তেমনই। আমি বাকি জীবনের জন্য হ্যাঁ বলতে দেরি করিনি। আমি ঘুরতে খুবই ভালোবাসি। তবে করোনার সময়টায় অন্য অনেকের মতো আমিও ঘরেই ছিলাম। তখন স্থির হয়ে ভেবেছি, জীবনের জন্য এসব ব্যক্তিগত সম্পর্ক কতটা জরুরি। আমার মনে হয়েছে, এই জীবনে কার্টারের চেয়ে বড় উপহার আর নেই। আমি ওকে হারাতে চাই না। আমার জীবনের পরের অধ্যায়ে পা রাখার জন্য প্রতিটা মুহূর্ত আগ্রহ আর উচ্ছ্বাস নিয়ে অপেক্ষা করছি।’ ফক্স নিউজ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ