Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

‘সাইলেন্স’ মুক্তির দিন ঘোষণা করলেন মনোজ বাজপেয়ী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৩৭ পিএম

আগামী ২৬শে মার্চ মুক্তি পাচ্ছে মনোজ বাজপেয়ী অভিনীত ক্রাইম থ্রিলার 'সাইলেন্স..ক্যান ইউ হিয়ার ইট'। রবিবার (১৪ ফেব্রুয়ারী) নিজের টুইটারে পোস্ট করে ছবির মুক্তির দিন ঘোষণা করেন অভিনেতা। ছবির পরিচালক অবম ভারুচা দিওহান। মনোজ ছাড়াও এই ছবিতে দেখা জবে প্রাচী দেশাইকে। এই ছবির মাধ্যমে প্রাচী ডিজিট্যাল ডেবিউ করবেন।

একজন মহিলার রহস্যজনকভাবে অন্তর্ধানের গল্প বলবে ‘সাইলেন্স…ক্যান ইউ হিয়ার ইট’। ফিল্মে মনোজ একজন অ্যসিসটেন্ট কমিশনার অফ পুলিশ। তার নাম অবিনাশ বর্মা। এদিন মনোজ লেখেন, 'যখন সবাই সত্যি গোপন করছে, নীরবতা থাকা সত্ত্বেও নযায়বিচার প্রতিষ্ঠিত হবে।'

‘সাইলেন্স’ ছাড়াও মনোজ বাইজপেয়ীর হাতে রয়েছে আরও দুটি ওয়েব সিরিজ। ‘দ্য ফ্যামিলি ম্যান’ এবং রাজ নিদিমোরু পরিচালিত ক্রাইম জার্নালিজম ভিত্তিক সিরিজ ‘কৃষ্ণ ডিকে’। অভিনেতা আপাতত কানু বেহল পরিচালিত ‘ডেসপ্যাচ’-এর শুটিংয়ে ব্যস্ত। ছবির শুটিং সেটে ফিরে মনোজ একটি ছবিও পোস্ট করেন, ক্যাপশানে লেখেন, ‘বাড়ির মতো মনে হয় এমন এক জায়গায় আবার ফিরলাম।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মনোজ বাজপেয়ী
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ