Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

একসঙ্গে প্রাণ রায়ের চার ছবি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ৪:০১ পিএম

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা প্রাণ রায়। তবে এই অভিনেতা এখন বড় পর্দাতেও নিয়মিত কাজ করছেন। বর্তমানে সরকারি অনুদানের চারটি ছবিতে অভিনয় করছেন বলে জানান তিনি। ছবিগুলো হলো-ইফতেখার শুভ’র ‘মুখোশ’, হোসনে মোবারক রুমির ‘অন্ত্যেষ্টিক্রিয়া’, পঙ্কজ পালিতের ‘একটি না বলা গল্প’ এবং আওয়াল রেজার ‘মেঘ রোদ্দুর খেলা’। এই চারটি ছবিতেই গতানুগতিক চরিত্রের বাইরে অভিনয় করছেন এই অভিনেতা। চলচ্চিত্রে নেতিবাচক চরিত্রেও দর্শকরা তাকে দেখতে পাবেন বলে জানান।

একসাথে অনুদানের চারটি ছবিতে অভিনয় প্রসঙ্গে প্রাণ রায় বলেন, একসঙ্গে অনুদানের চারটি ছবিতে কাজ করছি। এটি আমার জন্য সত্যি ভালো লাগার বিষয়। টিভি নাটকে দর্শকরা আমাকে কমেডি চরিত্রেই বেশি দেখেন। কিন্তু চলচ্চিত্রের ক্ষেত্রে আমি তার বাইরে গিয়ে কাজ করছি। নিজেকে আমি প্রতিটি ছবিতে ভাঙছি। চ্যালেঞ্জ নিয়ে এসব চরিত্রগুলো আমার করা হচ্ছে।

দুই পর্দার বাইরে প্রাণ রায় ওয়েবেও কাজ করছেন। সম্প্রতি একটি ওয়েব সিরিজের শুটিং শুরু করেছেন তিনি। এতেও তাকে নেতিবাচক চরিত্রে দেখা যাবে বলে জানিয়েছেন তিনি। তবে এ নিয়ে বেশি কিছু বলতে চান না তিনি।

প্রসঙ্গত, প্রাণ রায় নাটকে নিয়মিত হলেও কাজ করেছেন বেশ কিছু চলচ্চিত্রে। মোল্লাবাড়ির বউ, জীবন ঢুলি, ঘেঁটুপুত্র কমলা, নদীজন, এই তো প্রেম ইত্যাদি উল্লেখযোগ্য।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ রায়

২২ ফেব্রুয়ারি, ২০২১
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ