Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এক যুগেও নির্মাণ হয়নি ব্রিজের রাস্তা

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার : | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের কালী নদীর উপর সেতুটি নির্মাণের এক যুগ পেড়িয়ে গেলেও ব্রিজের রাস্তাটি তৈরি হয়নি আজও। তাই সুবিধা ভোগ করতে পারেনি এলাকার মানুষ।

কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া গ্রামের বাসিন্দাদের দুর্ভোগ যেন দিনে দিনে বেড়েই চলেছে। কালী নদীর উপর নির্মিত এই সেতুটি বাগুলাট ইউনিয়ন ভবন অফিসের সামনেই। এই গ্রামের মানুষের প্রায় ৫ কিলোমিটার ঘুরে আসতে হয় ইউনিয়ন পরিষদ অফিসে সেবা নিতে। অথচ সেতুর দু’পাশে রাস্তা হলে কয়েক মিনিটের মধ্যেই নাগরিক সেবা গ্রহণ করতে পারবে।
এছাড়াও কুমারখালী শহরের সাথে যোগাযোগ সময় অনেকটাই কমে যাবে। সাবেক এমপি বেগম সুলতানা সেতুটি নির্মাণ করা হয়। এর পর এই এলাকার সন্তান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ এমপি নির্বাচিত হন।
তিনি এলাকায় ব্যাপক উন্নয়ন করলেও এই রাস্তাটি নির্মাণ করতে পারেন নি। বাগুলাট ইউনিয়নের শালঘর মধুয়া গ্রামের বাসিন্দারা বর্তমান এমপি ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন। জনগণের দুর্ভোগ লাঘবে ব্রিজের রাস্তাটি দ্রত হওয়া প্রয়োজন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্রিজের-রাস্তা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ