Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাদারীপুরে দু’গ্রুপের সংঘর্ষে নিহত ১

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ১১:৫৯ পিএম

মাদারীপুর সদর উপজেলার পশ্চিম ছিলারচর গ্রামে গতকাল দুপুরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে সায়েদ ভুইয়া নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন। নিহত একই এলাকার সোবাহান ভুইয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সদর উপজেলার পশ্চিম ছিলারচর গ্রামে আধিপত্য বিস্তার নিয়ে ফেরদৌস তালুকদার ও রহমান মৃধার সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।
এরই জের ধরে উভয়পক্ষের লোকজন দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে আহত হয় অন্তত ৩ জন। তাদের মধ্যে সায়েদ ভুইয়াকে উদ্ধার করে প্রথমে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সায়েদ মারা যান। অন্যান্য আহতদের মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় বেশ কয়েকটি ঘরবাড়ি ভাঙচুরের ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। মাদারীপুর সদরের আঙ্গুলকাটা পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক (আইসি) মো. নাসিরউদ্দিন জানান, দুইপক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িতদের ধরতে পুলিশ কাজ করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দু’গ্রুপের-সংঘর্
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ