Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

অবশেষে গোমর ফাঁস...

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

কয়েক মুহূর্তের মধ্যে মঞ্চে যেতে হবে। পুরো দমে চলছে সাজগোজ। বিশ্বসুন্দরী প্রতিযোগিতা বলে কথা! টিপটপ হয়ে থাকতে হবে। নিখুঁত সাজে সজ্জিত হতে হবে। সাজঘরে প্রায় ৯০ জন প্রতিযোগী। হুলুস্থুল কান্ড। এর মধ্যে ‘হেয়ার কার্লার’ নিয়ে চুল কোঁকড়াচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। মনে অগাধ স্বপ্ন। সঙ্গে ভয়ে বুক দুরুদুরু করছে তার।
ঠিক তখনই প্রিয়াঙ্কাকে কোনও এক মহিলা অনিচ্ছাকৃত ভাবে ধাক্কা দিলেন। হাত ফসকে যায় তার। হাতে ছিল গরম ‘হেয়ার কার্লার’। কপালটা যায় পুড়ে। পোড়ার দাগ হয়ে যায় সেখানে।
২০০০ সালের ‘মিস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতা জেতার মুহূর্তের কথা মনে পড়ছে প্রিয়াঙ্কা চোপড়ার। সেই স্মৃতিরোমন্থনের অংশ হয়ে উঠল এক সংবাদসংস্থা। সাক্ষাৎকারে মঞ্চে ওঠার আগের দুর্ঘটনার কথা জানালেন প্রশ্নকর্তাকে।

দুর্ঘটনাকে আড়াল করতে মেকআপ ও তার চুলের সাহায্য নিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু তার মতে, চুলের একটি অংশ কুঁকড়িয়ে কপালে নেমে আসাটা একটু অদ্ভূত লাগছিল। তিনি এমন একটি ভাব করেছিলেন যেন তিনি স্বেচ্ছায় ওইভাবে সেজেছিলেন। কিন্তু না, এটি ছাড়া তার সামনে আর কোনো রাস্তা ছিল না।

এ ছাড়াও প্রতিযোগিতায় র‌্যাম্পে হাঁটার সময় সামনে থেকে তার পোশাক খুলে যায়। পর মুহূর্তে তিনি মাথা খাটিয়ে উপায় বের করেন। জামাটা আটকে রাখতে হবে। কিন্তু কাউকে বোঝানো যাবে না। তিনি হাত দু’টিকে বুকের সামনে এনে ‘নমস্কার’-এর ভঙ্গিতে হাঁটতে থাকেন। দর্শক ও বিচারকরা ভেবেছিলেন তিনি ওই ভঙ্গিতেই হাঁটছেন। কিন্তু প্রিয়াঙ্কা পোশাক খুলে যাওয়ার হাত থেকে নিজেকে রক্ষা করছিলেন।
এত কিছুর পরেও সেরার শিরোপা পেয়েছিলেন প্রিয়াঙ্কাই। বিশ্বসুন্দরীর মুকুট তারই মাথায় উঠেছিল। সূত্র : নিউজ ১৮, হিন্দুস্থান টাইমস।



 

Show all comments
  • হিমেল ২১ ফেব্রুয়ারি, ২০২১, ১:১৪ এএম says : 0
    আমি ভেবেছিলাম কী িএমন তথ্য উদঘাটন হয়েছে। এ দেখি যত বাজে কথা...
    Total Reply(0) Reply
  • মোহাম্মদ কাজী নুর আলম ২১ ফেব্রুয়ারি, ২০২১, ১:১৫ এএম says : 0
    বিশ্বসুন্দরী প্রতিযোগিতা মানে বিশ্ব বেহায়াপনা প্রতিযোগিতা।
    Total Reply(0) Reply
  • বিবেক ২১ ফেব্রুয়ারি, ২০২১, ১:১৫ এএম says : 0
    এসব অশ্লিলতাকে না প্রোমোট করায় ভালো।
    Total Reply(0) Reply
  • কামাল রাহী ২১ ফেব্রুয়ারি, ২০২১, ১:১৬ এএম says : 0
    যতসব নির্লজ্জতা...
    Total Reply(0) Reply
  • Jack+Ali ২১ ফেব্রুয়ারি, ২০২১, ১১:২২ এএম says : 0
    I don't understand why Inqilab new paper publish this sort of character less women, Prophet [SAW] said like this that actor, actress are cursed because Allah mentioned in the Qur'an that spread shamelessness around the world.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ