Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

মির্জাপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মধুমতি ব্যাংকের পরিচালকের মতবিনিময়

মির্জাপুর (টাঙ্গাইল) সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ৭:১১ পিএম

মির্জাপুর প্রেসক্লাবের সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন ইবিএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও মধুমতি ব্যাংকের পরিচালক রাফিউর রহমান খান ইউসুফজাই। শনিবার বিকেলে প্রেসক্লাব মিলনায়তনে এ মতবিনিময় সভা হয়। এ সময় তার সঙ্গে ছিলেন লেমিনুর রহমান খান ইউসুফজাই (রচি)।

প্রেসক্লাবের সভাপতি মো. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক এরশাদ মিয়া। এ সময় আলোচনা করেন মির্জাপুর প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি নিরঞ্জন পাল, সাবেক সভাপতি শামসুল ইসলাম সহিদ, সাবেক সাধারণ সম্পাদক শিপন সিকদার, যুগ্ম সম্পাদক আশরাফ উদ্দিন কোষাধ্যক্ষ হারুন অর রশিদ, সদস্য শিলা আক্তার প্রমুখ।

উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা গ্রামের বাসিন্দা রাফিউর রহমান ইউসুফজাই গত বছর দেশে করোনা মহামারি শুরু হলে মির্জাপুরে কর্মরত চিকিৎসক ও স্বাস্থ্যকর্মী, উপজেলা প্রশাসন, পুলিশ এবং গণমাধ্যম কর্মীদের পিপিইসহ স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দিয়ে সহায়তা করেন। এছাড়া এ উপজেলার কর্মহীন মানুষের মধ্যে তিনি একাধিকবার খাদ্য সহায়তা দেন। তরুণ এই সমাজ সেবক প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে ভূমিকা রাখার পাশাপাশি সমাজের পিছিয়ে পড়া মানুষের উন্নয়নে নানাভাবে কাজ করে যাচ্ছেন। মির্জাপুর প্রেসক্লাবের উন্নয়নেও তিনি ভূমিকা রাখবেন বলে সাংবাদিকদের জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ