Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

দিয়া-বৈভবের বিয়ে: মতামত জানালেন বৈভবের প্রাক্তন স্ত্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৩৮ পিএম
সদ্য দ্বিতীয়বার করেছেন দিয়া মির্জা। শুধু দিয়া নয় দ্বিতীয়বার বিয়ে করলেন তার স্বামী বৈভবও। পাত্র বৈভব রেখি পেশায় ব্যবসায়ী। শুধু তাই নয় পরিবেশ সচেতন দিয়ার বিয়ের অনুষ্ঠান ছিল ইকো-ফ্রেন্ডলি। এর জেরে সোশ্যাল মিডিয়ায় প্রশংসা কুড়িয়েছেন নায়িকা। এবার দিয়া এবং বৈভবের বিয়ে নিয়ে মুখ খুললেন বৈভবের প্রাক্তন স্ত্রী সুনয়না।
 
সম্প্রতি ইনস্টাগ্রামে এই বিয়ে নিয়ে নিজের মতামত জানিয়েছেন সুনয়না। ভিডিও তে সুনয়না জানান, ‘আমি সুনয়না রেকি। আপনারা তো আমার নাম শুনেই থাকবেন, যদি না থেকে থাকেন তাহলে সেটা এখন সংবাদ শিরোনামে রয়েছে। হ্যাঁ, আমার প্রাক্তন স্বামী দিয়াকে বিয়ে করেছে, এবং তারপর থেকে আমি প্রচুর মেসেজ এবং হোয়াটসঅ্যাপে মেসেজ পাচ্ছি, সকলে আমায় প্রশ্ন করছে আমি ঠিক আছি তো? সকলকে তাদের চিন্তার জন্য ধন্যবাদ। আমাকে নিজের বলে ভাবার জন্য ধবন্যবাদ। আমরা একদম ঠিক আছি, শুধু ঠিক নয়, আমার মেয়ে ভীষণরকমভাবে এক্সাইটেড। আমি তো দেখলাম বেশ কিছু ভিডিও যেখানে ও ফুল ছুঁড়ছে। এটা ওর জন্য বেশ ভালো যে পরিবারের পরিসরটা বেড়ে গেল। কারণ বম্বেতে আমাদের আর কোনও পরিবার নেই, তাই বেশ ভালো যে পরিবার বাড়ল। জীবনের পরিসর বাড়ানো সবসময়ই ভালো’। 
 
উল্লেখ্য, দিয়া-বৈভবের বিয়েতে অংশ নেয় বৈভব-সুনয়নার মেয়ে সামাইরা। সেই ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাক্তন স্ত্রী
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ