Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মুনিরীয়া যুব তবলীগের কনফারেন্স আজ

প্রেস বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৭ এএম

মুনিরীয়া যুব তবলীগ কমিটি বাংলাদেশের উদ্যোগে কাগতিয়া দরবারে ঐতিহাসিক কনফারেন্স ২০২১ চট্টগ্রাম বায়েজিদ কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে আজ। এতে প্রধান মেহমান থাকবেন কাগতিয়ার পীর প্রিন্সিপাল ছৈয়্যদ মুহাম্মদ মুনির উল্লাহ আহমদী। উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন চট্টগ্রাম সিটি মেয়র এম. রেজাউল করিম চৌধুরী।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় সিনেট সদস্য ও মাইক্রোবায়োলজি বিভাগের প্রফেসর ড. মোহাম্মদ আবুল মনছুর এর সভাপতিত্বে অনুষ্ঠিতব্য কনফারেন্সে বিশেষ অতিথি থাকবেন বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীন এর মহাসচিব ও ইসলামী আরবী বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য প্রিন্সিপাল আল্লামা শাব্বীর আহমদ মোমতাজী, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক আলহাজ মোহাম্মদ নূর খাঁন, ইসলামী আরবী বিশ্ববিদ্যালয় সিন্ডিকেট সদস্য ও বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের সাংগঠনিক সম্পাদক আল্লামা প্রিন্সিপাল হাসান মাসুদ, বাংলাদেশ জমিয়াতুল মোদার্রেছীনের যুগ্ম-মহাসচিব আল্লামা প্রিন্সিপাল আ. ন. ম হাদিউজ্জামান, নানুপুর মাজহারুল উলুম গাউছিয়া ফাযিল মাদরাসার প্রিন্সিপাল আল্লামা মুছলেহ উদ্দিন আহমদ মাদানী, আহছানুল উলুম জামেয়া গাউছিয়া কামিল এমএ মাদরাসার প্রিন্সিপাল আল্লামা কাজী মোহাম্মদ আবুল বয়ান হাশেমী, মদিনা গ্রুপ এর চেয়ারম্যান আবু মোহাম্মদ, এলবিয়ন গ্রুপ এর প্রধান উপদেষ্টা মোহাম্মদ নেজাম উদ্দিন প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুনিরীয়া-যুব-তবলীগ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ