Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নড়াইলে পল্লী বিদ্যুতের কাটা তার উদ্ধার

৪ জন আটক

নড়াইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ৯:০৯ পিএম

নড়াইলের লোহাগড়ায় পল্লী বিদ্যুতের বিপুল পরিমাণ কাটা তার উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করে গতকাল বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।
এজাহার সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে গত মঙ্গলবার দুপুরে লোহাগড়া থানার এসআই বাচ্চু শেখের নেতৃত্বে একদল পুলিশ পৌরসভার গন্ধবাড়িয়া এলাকার সোহাগের গোডাউনে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ পল্লী বিদ্যুতের কাটা তারসহ ৩টি চাপাতি, ১টি শাবল ও ১টি বোল্ড কাটার উদ্ধার করে। উদ্ধারকৃত তারের আনুমানিক মূল্য সাড়ে ৫ লাখ টাকা। এ সময় তার কাটার কাজে জড়িত থাকার অভিযোগে এলামুল শেখ, মো. ইব্রাহিম মোল্যা, মো. জিল্লুর রহমান, মো. ইমন মোল্যাকে আটক করে। এ ঘটনায় লোহাগড়া পল্লী বিদ্যুতের জোনাল অফিসের এজিএম মো. রুবেল হোসেন বাদী হয়ে ৪ জনসহ আরো অজ্ঞাত ৩/৪ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছে।
লোহাগড়া থানার ওসি সৈয়দ আশিকুর রহমান জানান, আটক ৪ জনকে বুধবার আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বাকি আসামিদের আটকের চেষ্টা চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কাটা-তার-উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ