Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

শাহরাস্তিতে পুকুর থেকে ইমামের লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

শাহরাস্তি (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা : শাহরাস্তিতে মসজিদের এক ইমামের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত মঙ্গলবার রাত ৩টায় উপজেলার সূচীপাড়া দক্ষিণ ইউপির কৃষ্ণপুর উত্তরপাড়া জামে মসজিদের পুকুর থেকে এ লাশ উদ্ধার করা হয়।
পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, উপজেলার সূচীপাড়া উত্তর ইউপির দৈকামতা মিজি বাড়ির ফয়েজ আহম্মেদের ছেলে হাফেজ ফরহাদ হোসেন (২৪) এবার রাগৈ ইসলামীয়া আলিম মাদ্রাসা থেকে আলিম পাস শেষে পাশ্ববর্তী ইউপির কৃষ্ণপুর জামে মসজিদে ইমামতির দায়িত্ব নেয়। ওই হিসেবে মসজিদ আঙ্গীনায় হুজুরিখানায় সে বসবাস করে আসছিলো। গত মঙ্গলবার ফজরের নামাজ শেষে যোহরে নামাজের সময় মুসল্লিরা ইমামকে না পেয়ে তাঁর গ্রামের বাড়িতে ছোট ভাই মাঈনুদ্দিনকে ফোন করেন। পরে মাঈনুদ্দিন ভাইর সন্ধান জানতে প্রথমে ভাই ফরহাদের মোবাইল ফোন দিয়ে না ধরায় তাঁর সন্দেহ ঘনিভুত হয়। এতে সে আত্মীয় স্বজন ও এলাকায় খোঁজাখুঁজি শেষে তার হুজুরিখানায় গিয়ে শোয়ার ঘরে বালিশের নিচে সচল মোবাইল খুঁজে পায়। সারাদিন এভাবে কেটে গেলে মঙ্গলবার রাত ১১টায় স্থানীয় এলাকাবাসী ও তার ভাই মাঈনুদ্দিন টর্চের আলোতে মসজিদের পুকুরে ফরহাদের ভাসমান লাশ দেখতে পায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরাস্তিতে পুকুর থেকে ইমামের লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ