Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

বগুড়ায় স্কুল ছাত্র সিয়াম হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড

প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

বগুড়া অফিস ঃ বগুড়ায় সাত বছরের তৃতীয় শ্রেণীতে পড়–য়া স্কুল ছাত্র শাহরিয়ার নাফিজ ওরফে সিয়ামকে অপহরণ, মুক্তিপণ ও হত্যার অভিযোগে আল আমিন ওরফে সোহাগ (১৯) নামে এক যুবককে মৃত্যুদ-ের আদেশ দিয়েছে আদালত। বগুড়ার জেলা ও দায়রা জজ আদালত-১ এর বিচারক মোঃ হাফিজুর রহমান এ রায় ঘোষণা করেন।
নিহত সিয়াম বগুড়া সদরের পুরান বগুড়া এলাকার সিএনজি অটোরিক্সা চালক মোঃ বেল্লাল রহমানের পুত্র। রায় ঘোষণার পর  সিয়ামের বাবা মোঃ বেল্লাল রহমান সাংবাদিকদের জানান, ২০১৪ সালের ১৭মে বিকেল আনুমানিক সাড়ে ৫টায় বাসার সামনে শাহরিয়ার নাফিজ সিয়াম খেলছিল। এ সময় তাকে ফুসলিয়ে অপহরণ করা হয়। অপহরণের পর ওই রাতেই অপহরণকারী মোবাইল ফোনে জানায়, সিয়ামকে অপহরণ করা হয়েছে। ৩ লাখ টাকা মুক্তিপণ না দিলে সিয়ামকে হত্যা করা হবে। তাদের ফোনে তিনি (সিয়ামের বাবা) জানান, আমি গরিব মানুষ। আমার কাছে অতো টাকা নাই। আমি ১০ হাজার টাকা দিব। তখন অপহরণকারী বলে ওকে অপহরণ করতে আমার ৬০ হাজার টাকা খরচ হয়েছে। তাই ১০ হাজার টাকায় হবে না। রাতে আবারো অপহরণকারীর সাথে ফোনে কথা হলে ৮০ হাজার টাকায় সিয়ামকে আমার হাতে তুলে দিবে বলে জানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়ায় স্কুল ছাত্র সিয়াম হত্যার দায়ে একজনের মৃত্যুদন্ড
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ