Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

দামুড়হুদার স্কুলছাত্রের গলিত লাশ উদ্ধার

প্রকাশের সময় : ১ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) উপজেলা সংবাদদাতা : দামুড়হুদা থেকে অপহরণ হওয়ার ৩১ দিন পর চুয়াডাঙ্গা শহরের কেদারগঞ্জ সিএন্ডবি পাড়ার একটি চার্জার লাইট কারখানার টয়লেটের সেফটি ট্যাঙ্ক থেকে মাহফুজ আলম সজীব (১৪) নামে এক স্কুলছাত্রের গলিত লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার সকাল ৯টায় র‌্যাব, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা লাশটি উদ্ধার করে। সজীব দামুড়হুদা উপজেলা শহরের দশমী ব্রিজপাড়ার মরহুম হাবিবুর রহমানের একমাত্র ছেলে ও চুয়াডাঙ্গা ভি জে সরকারি উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র।
র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের সহকারী পরিচালক মেজর মনির আহমেদ জানান, গত ২৯ জুলাই দামুড়হুদা উপজেলা চত্বরের বৃক্ষমেলার মাঠ থেকে দুর্বৃত্তরা সজীবকে অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর থেকেই তারা সজীবের পরিবারের কাছে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে আসছিল। ওই টাকা দিতে না পারায় সজীবকে হত্যা করে তার লাশ টয়লেটের সেফটি ট্যাংকে ফেলে দেয়া হয়। এই অপহরণ ও খুনের মূল হোতা চুয়াডাঙ্গা সদর উপজেলার চকপাড়ার ভিকু ম-লের ছেলে ও আলোকদিয়া ইউপি মেম্বার রাকিবুল ইসলাম রাকিব। ইউপি মেম্বারসহ জড়িতদের ধরতে অভিযান চলছে।
চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ তোজাম্মেল হক বলেন, এ ঘটনায় বাড়ির মালিক কোরবান আলী (৬৫), তার স্ত্রী জুলেখা খাতুন (৫০) ও ছেলে মতিয়ার রহমানকে (৩০) জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। সজীব অপহৃত হওয়ার পর দামুড়হুদা মডেল থানায় একটি অপহরণ মামলা হয়েছে। সে কারণে দামুড়হুদা থানা পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দামুড়হুদার স্কুলছাত্রের গলিত লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ