Inqilab Logo

বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪, ১৩ আষাঢ় ১৪৩১, ২০ যিলহজ ১৪৪৫ হিজরী

হাটহাজারীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৩ পরিবারকে দেখতে গেলেন ইউএনও

হাটহাজারী (চট্রগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ৭:২১ পিএম

চট্টগ্রামের হাটহাজারী উপজেলার মাদার্শা অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারদের দেখতে গেলেন ইউএনও মোহাম্মদ রুহুল আমিন। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারী) বেলা ১১টার সময় তিনি উপজেলার উত্তর মাদার্শা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আনিস চৌধুরী বাড়ীতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১৩ পরিবারকে ১৩ বান্ডিল টিন, ৩৯০০০ হাজার টাকা, ২৬টি কম্বল পৌঁছে দেন।

এ সময় উপস্থিত ছিলেন উত্তর মাদার্শা ইউনিয়নে চেয়ারম্যান মঞ্জর মাসুদ চৌধুরী। গত রোববার (১৪ ফেব্রুয়ারী) দুপুরে উপজেলার উত্তর মাদার্শা ইউনিয়নের আনিস চৌধুরী বাড়িতে ভয়াবহ অগ্নিকান্ডে ১৩ ঘর পুড়ে ছাই হয়েছে। হাটহাজারী ফায়ার সার্ভিসের একটি ইউনিট সাড়ে তিন ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। টিনসেড কাঁচা ঘর হওয়ায় নিয়ন্ত্রণের আগেই বদিউল আলম, মাহবুবুল আলম, শফি সওদাগর, হেলাল চৌধুরী, রফিক চৌধুরী, কফিল চৌধুরী, ফোরক সওদাগর, নুরুল হক, আবুল খায়ের, জামাল উদ্দিন, ফরিদুল আলম মাস্টার, হাঁচি মিয়া ও নন্না মিয়ার ঘর পুড়ে ছাই হয়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ