Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানালেন ফুলপুরের নবনির্বাচিত মেয়র

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ১০:০৩ এএম

ময়মনসিংহের ফুলপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী নৌকার মাঝি শশধর সেন বিপুল ভোটে মেয়র নির্বাচিত হযেছেন। ফুলপুর পৌরসভা নির্বাচনের রিটার্নিং অফিসার ও সিনিয়র জেলা নির্বাচন অফিসার দেওয়ান মোঃ সারওয়ার জাহান রবিবার (১৪ ফেব্রুয়ারী) সন্ধ্যায় আনুষ্ঠানিক ভাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন। নির্বাচনের ফলাফল ঘোষণার পর রাতে নবনির্বাচিত মেয়র শশধর সেন স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দকে সাথে নিয়ে গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপির সাথে সাক্ষাত করেন এবং ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন। শশধর সেনের বিজয়ের পর পৃথক পৃথক ভাবে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।

এসময় উপস্থিত ছিলেন, ফুলপুর উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক সাবেক ভাইস চেয়ারম্যান মোহাম্মদ হাবিবুর রহমান, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান -২ আব্দুল খালেক, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক বাদশা আলমগীর, রামভদ্রপুরের সাবেক চেয়ারম্যান সাইফুল ইসলাম প্রমুখ। তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের পক্ষে উপস্থিত ছিলেন তারাকান্দা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব বাবুল মিয়া সরকার, সিনিয়র সহ- সভাপতি মেজবাহ উল আলম চৌধুরী রুবেল, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শামছুল আলম, যুগ্ম সাধারন সম্পাদক আজাহারুল ইসলাম সরকারসহ আওয়ামীলীগের ও অংঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

ফুলপুর পৌরসভা নির্বাচনে এই প্রথম ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) এর মাধ্যমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।
ফুলপুর পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ মনোনিত প্রার্থী শশধর সেন নৌকা প্রতীকে ৬৪৬৪ ভোট পেয়ে মেয়র নির্বাচিত হয়েছেন।
এছাড়াও সোমবার দিনব্যাপী বিভিন্ন মহলের পক্ষ থেকে নবনির্বাচিত মেয়র শশধর সেনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। বিভিন্ন মহলের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন শশধর সেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শুভেচ্ছা

৯ জুলাই, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ