Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লোহাগাড়ায় ১০ হাজার ইয়াবা উদ্ধার

লোহাগাড়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ২:৪৪ পিএম

লোহাগাড়ায় রবিবার রাতে ১০ হাজার ইয়াবাসহ ৩ মাদককারবারীকে আটক করেছে থানা পুলিশ। এসময় পাচার কাজে ব্যবহৃত ১টি প্রাইভেট কার জব্দ করা হয়।
আটককৃতরা হলো, কক্সবাজার টেকনাফ নাইক্ষ্যংখালী এলাকার কালা মিয়ার পুত্র মোহাম্মদ আলী (২৭), চকরিয়া সিকদার পাড়ার মৃত আবদুল হাজির পুত্র মুছা (৫০) এবং একই এলাকার নজির আহমদের পুত্র ইসমাঈল (২৫)।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে রবিবার (১৪ ফেব্রুয়ারি) রাতে এসআই গোলাম কিবরিয়ার নেতৃত্বে পুলিশের একটি টিম চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার চুনতি ফরেস্ট রেঞ্জ কার্যালয়ের সামনে চট্টগ্রামমুখী প্রাইভেটকার থামিয়ে তল্লাশি চালায় এবং ১০ হাজার ইয়াবাসহ তাদের আটক করে।
লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ ( ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে। ১৫ ফেব্রুয়ারি সকালে চট্টগ্রাম আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।
ছবির ক্যাপশন- লোহাগাড়ায় আটককৃত ইয়াবাসহ পাচারকারীরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ