Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কোন পৌরসভার মেয়র কে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৩ এএম

বিক্ষিপ্ত সংঘর্ষের মধ্যদিয়ে দেশে চতুর্থ ধাপের ৫৫ পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকাল ৮টা থেকে বিকেল চারটা পর্যন্ত টানা ভোট গ্রহণ চলে। গণনায় সর্বশেষ প্রাপ্ত পৌরসভার ফলাফলে দেখা গেছে, অধিকাংশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী ও একটিতে বিএনপিধানের শীষ প্রতীকের প্রার্থী বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন।

মেয়র পদে আওয়ামী লীগের যাঁরা জয়ী হলেন, বান্দরবান মো. ইসলাম বেবী, হবিগঞ্জের চুনারুঘাটে সাইফুল ইসলাম রুবেল, নাটোরের বড়াইগ্রামে মাজেদুল বারী, বাগেরহাটে খান হাবিবুর রহমান, লালমনিরহাটের পাটগ্রামে রাশেদুল ইসলাম, রাজশাহীর তাহেরপুরে অধ্যক্ষ আবুল কালাম আজা, তানোরে ইমরুল হক, নওহাটায়, হাফিজুর রহমান হাফিজ, ঠাকুরগাঁওয়ে আঞ্জুমান আরা বেগম, রাণীশংকৈলে মোস্তাফিজুর, সিলেটের কানাইঘাটে লুৎফুর রহমান, নেত্রকোনায় মো. নজরুল ইসলাম খান, চুয়াডাঙ্গার জীবননগরে রফিকুল ইসলাম রফিক, আলমডাঙ্গায় হাসান কাদির গনু, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মো. তাকজিল খলিফা, রাজবাড়ীর, গোয়ালন্দে মো. নজরুল ইসলাম মন্ডল, খাগড়াছড়ির মাটিরাঙায় মো. শামছুল হক, চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সৈয়দ মনিরুল ইসলাম, কিশোরগঞ্জের বাজিতপুরে মো. আনোয়ার হোসেন আশরাফ, হোসেনপুরে মো. আ. কাইয়ুম খোকন, করিমগঞ্জে পৌরসভায় হাজী মুছলেহ উদ্দিন, ময়মনসিংহের ফুলপুরে শশধর সেন, মুন্সীগঞ্জের মিরকাদিমে আবদুস ছালাম, চাঁদপুরের কচুয়ায় মো. নাজমুল আলম ও ফরিদগঞ্জে আবুল খায়ের পাটওয়ারী, রাঙামাটিতে মো. আকবর হোসেন চৌধুরী ও বান্দরবানে মোহাম্মদ ইসলাম বেবী, পটুয়াখালীর কলাপাড়ায় বিপুল হাওলাদার, যশোরের চৌগাছায় নুর উদ্দীন আল মামুন হিমেল, বাঘারপাড়ায় কামরুজ্জামান বাচ্চু, দাউদকান্দিতে নাঈম ইউসুফ সেইন, বরিশালের মুলাদীতে শফিক উজ্জামান রুবেল, বানারীপাড়ায় অ্যাডভোকেট সুভাষ চন্দ্র, টাঙ্গাইলের গোপালপুরে রকিবুল হক ছানা ও কালিহাতীতে মোহাম্মদ নুরুন্নবী সরকার, নোয়াখালীর চাটখিলে নিজাম উদ্দিন ভিপি, সোনাইমুড়ীতে নূরুল হক চৌধুরী, নরসিংদীর মাধবদীতে মোশাররফ হোসেন প্রধান মানিক, জয়পুরহাটের কালাইয়ে রাবেয়া সুলতানা, আক্কেলপুর শহীদুল আলম বেসরকারিভাবে মেয়র নির্বাচিত হয়েছেন এছাড়া সাতক্ষীরা সদরে বিএনপির মো. তাজকিন আহমেদ ও রাজবাড়ী সদরে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মো. আলমগীর বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।



 

Show all comments
  • নীল ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ২:০১ এএম says : 0
    এরকম সুষ্ঠু ভাবে নির্বাচন হলে ইসরাফিলের সিঙ্গায় ফু দেওয়ার আগ পর্যন্ত আপনারা ক্ষমতায় থাকবেন ইনশাআল্লাহ।
    Total Reply(0) Reply
  • Ashraful Islam ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ২:০২ এএম says : 0
    দেশে সুষ্ঠু নির্বাচন হচ্ছে কেউ গুজব ছড়াবেন্না!! বিশ্বাস না হলে বিটিভিতে দেখুন এবার তেলের ফলন ভালো হইছে
    Total Reply(0) Reply
  • Tasnia Farin ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ২:০৩ এএম says : 0
    যতদিন আওয়ামী লীগ ক্ষমতায় থাকবে ততদিন এ অবস্থা চলতে থাকবে।
    Total Reply(0) Reply
  • Tushar Imran ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ২:০৩ এএম says : 0
    সব জায়গায় একই অবস্থা
    Total Reply(0) Reply
  • Md Sohel ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ২:০৫ এএম says : 0
    বিএনপি বারেবারে নির্বাচনে যাচ্ছে এই অবৈধ সরকারের মুখোশ উন্মোচন করার জন্য।এই সরকারের অধীনে যে কোনো নির্বাচন সুষ্ঠু হয় না।প্রতিটি নির্বাচনের মাধ্যমে তা প্রমাণিত হচ্ছে। এই সরকারের পতন ছাড়া দেশে কোনো সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়।
    Total Reply(0) Reply
  • Shah Poran ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ২:১১ এএম says : 0
    অসম্ভব কে সম্ভব করাই নুরুল হুদার কাম।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মেয়র

১৮ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ