Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

ন্যান্সির মামলায় আসিফ আকবরের জামিন

মো. শামসুল আলম খান : | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

মানহানির অভিযোগে জনপ্রিয় গায়িকা ন্যান্সির দায়ের করা মামলায় জামিন পেয়েছেন দেশের আরেক জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবর।

গত রোববার বেলা ১২টার দিকে ময়মনসিংহ অতিরিক্ত চীফ জুডিসিয়াল আদালতের বিচারক আব্দুল হাই আসিফের জামিন আবেদন মঞ্জুর করেন। এ সময় বিবাদী আসিফ আকবরকে আগামী ৮ এপ্রিল তাকে আদালতে হাজির হওয়ার নির্দেশ দিয়েছেন।
আসামিপক্ষের আইনজীবী রেজাউল কবির আনার বলেন, সংগীতশিল্পী আসিফ আকবর বিজ্ঞ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিচারক বিশেষ বিবেচনায় তার জামিনের আদেশ দেন।
সূত্র জানায়, এরআগে গত বছরের ১০ জুলাই মানহানির অভিযোগ এনে ময়মনসিংহের কোতোয়ালি মডেল থানায় একটি অভিযোগ করেন ন্যান্সি।
পরে আদালতের নির্দেশে তদন্তে অভিযোগের সত্যতা পাওয়ায় ময়মনসিংহের অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রসিকিউশন জমা দেয় পুলিশ। এরপর ময়মনসিংহের অতিরিক্ত চিফ জুডিশিয়াল আদালতের বিচারক আব্দুল হাই বিবাদী আসিফ আকবরকে ১৪ ফেব্রুয়ারি আদালতে হাজির হওয়ার নির্দেশ দেন। অভিযোগে ন্যান্সি উল্লেখ করেন, ‘আমার কণ্ঠ সফলতায় হিংসাত্মক মনোভাব পোষণ করে আসিফ আকবর বিভিন্ন সময় বিভিন্ন ইউটিউব, রেডিও ও টিভি চ্যানেলে আমার বিরুদ্ধে মানহানিকর, মিথ্যা ও বিভ্রান্তিকর তথ্য প্রকাশ করে আসছেন।
এ ছাড়া আসিফ আকবর আমার গাওয়া ১২টি গান অনুমতি না নিয়ে স্বত্ব বিক্রি করে দেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ন্যান্সির-মামলা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ