Inqilab Logo

রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

স্কুলছাত্রী অপহরণের অভিযোগে আটক-১

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণ করার অভিযোগে এক ট্রাক ড্রাইভারকে আটক করেছে পুলিশ। উপজেলার কালারবাড়ি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল রোববার অপহরণকারীসহ ৩ সহযোগির বিরুদ্ধে একটি মামলা করা হয়েছে।
জানা যায়, ৮ ফেব্রুয়ারি বিকেলে উপজেলার কালারবাড়ি গ্রাম থেকে ডাক্তারের কাছে যাওয়ার পথে কালারবাড়ি নয়াবাড়ি গ্রামের বিদেশ প্রবাসী আকন খান ও বাগধা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী সুমাইয়া খানম (১৪)-কে অপহরণ করে একই গ্রামের চাঁনমিয়া খানের ছেলে ট্রাক ড্রাইভার সফিক খান (২৬)।
স্কুলছাত্রীর মা মুক্তা বেগম জানান, ৮ ফেব্রুয়ারি বিকেলে আমার মেয়ে সুমাইয়া খানমকে নিয়ে নারায়নখানা বাজারে ডাক্তারের কাছে যাচ্ছিলাম। এ সময় গ্রামের উত্তর পাশে ইটের রাস্তায় পৌঁছালে সফিক খান, সামিম খান ও শাহ জালাল খানসহ আরো কয়েকজনে মিলে আমাকে আঘাত করে একটি মাইক্রোবাসে আমার মেয়ে সুমাইয়াকে তুলে নিয়ে যায়।
কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান জানান, এ ঘটনায় স্কুলছাত্রীর মা মুক্তা বেগম বাদী হয়ে অপহরণ ও ধর্ষণের অভিযোগ এনে গতকাল রোববার একটি মামলা দায়ের করেছেন। আসামি সফিক খানকে কারাগারে ও ভিকটিমকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কুলছাত্রী-অপহরণ
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ