Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় সড়ক নির্মাণ কাজ উদ্বোধন

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

মানুষের সমস্যা সমাধানে শেখ হাসিনার সরকার কাজ করে যাচ্ছে। সড়ক নির্মাণের মাধ্যমে মাগুরা জেলা ও কুষ্টিয়া জেলার মধ্যে যোগাযোগের নতুন গতি সঞ্চার হবে। সৃষ্টি হবে নব দিগন্তের। মাগুরা-কুষ্টিয়া বিশ্বরোডের নির্মাণ কাজের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মাগুরা ১ আসনের এমপি অ্যাড. সাইফুজ্জামান শিখর এ কথা বলেন।
গতকাল রোববার সকালে শ্রীপুরের গোয়ালদায় শ্রীপুর উপজেলা আ.লীগের সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, শ্রীপুর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক হুমায়ুনুর রশীদ মুহিত, জেলা যুবলীগের আহবায়ক ফজলুর রহমান, শ্রীপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দীন, উপজেলা আ.লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, এ সড়কের নির্মাণ কাজ উদ্বোধনের মাধ্যমে মাগুরা জেলা আরো একধাপ উন্নয়নের মহাসড়কে এগিয়ে গেল। তিনি আরো বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে এ উন্নয়নের ধারা অব্যাহত থাকবে। মাগুরাসহ দেশের উন্নয়নের স্বার্থে শেখ হাসিনার হাতকে শক্তিশালী রাখার জন্য তিনি জনগণের প্রতি আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক-নির্মাণ-উদ্বোধন
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ