Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

চট্টগ্রামে সেমিনার : ই-কমার্স ভিত্তিক ব্যবসায় নতুন দুয়ার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২১, ১:৩৭ পিএম

নগরীতে এক সেমিনারে বক্তারা বলেছেন বৈশ্বিক মহামারি করোনায় ক্ষুদ্র ও মাঝারি উদ্যোক্তাদের শুরুতে কিছুটা ব্যবসায়িক ক্ষতির মুখে ফেললেও ই-কমার্স ভিত্তিক ব্যবসার নতুন দুয়ার খুলে দিয়েছে।

শুক্রবার হোটেল আগ্রাবাদে ‘নারী উদ্যোক্তাদের ওপর কোভিড ১৯ এর প্রভাব: ফ্যাশন শিল্পে মহামারি চলাকালীন ই-কমার্সের ভূমিকা’ বিষয়ক এ সেমিনার অনুষ্ঠিত হয়।


চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (সিডব্লিউসিসিআই) প্রিজম বাংলাদেশ এবং এসএমই ফাউন্ডেশনের সহযোগিতায় সিএমএসএমই উদ্যোক্তাদের রকমারি পণ্যের বিক্রয় ও প্রদর্শনীতে এ সেমিনারের আয়োজন করে।

উইম্যান চেম্বারের প্রেসিডেন্ট ইনচার্জ ও সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আবিদা মোস্তফার সভাপতিত্বে সেমিনারে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ টি বোর্ডের যুগ্ম-সচিব ও সদস্য ড. নাজনীন কাউসার চৌধুরী।
মূল প্রবন্ধ উপস্থাপন করেন উইম্যান চেম্বারের পরিচালক হুমায়রা মোস্তফা সোহানী এবং সিএমএসএমই প্রোডাক্টস ফেয়ারের চেয়ারপারসন রেবেকা নাসরিন। উইম্যান চেম্বারের পরিচালক সৈয়দা জিনাত আরা নিপুন, মোস্তারী মোর্শেদ স্মৃতি, শাহিদা কামাল, রেহনুমা মরিয়ম তুলি ও সাহানা আলম মুন সেমিনারে বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ই-কমার্স
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ