Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

এবার কাঞ্চন মল্লিকের সোশ্যাল অ্যাকাউন্ট হ্যাকড

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ ফেব্রুয়ারি, ২০২১, ১০:২৪ এএম
এবার সাইবার অপরাধের কবলে পশ্চিমবঙ্গের জনপ্রিয় অভিনেতা কাঞ্চন মল্লিক। হ্যাক হয়েছে তার ইনস্টাগ্রাম পেজ। ইতিমধ্যেই ফোনে অভিযোগ জানালেও খুব শীঘ্রই সাইবার সেলে লিখিত অভিযোগ দায়ের করবেন বলে জানিয়েছেন অভিনেতা কাঞ্চন। 
 
কাঞ্চন মল্লিক গণমাধ্যমকে জানিয়েছেন, গত রবিবার অর্থাৎ ৭ ফেব্রুয়ারি তার ৮ বছরের ছেলের জন্মদিন ছিল। আনন্দের নানা মুহূর্তের ছবি তিনি পোস্ট করেন ইনস্টাগ্রাম পেজে। আর বিপত্তিটা ঘটে তারপরেই। তার পরের দিন ইনস্টাগ্রাম খুলতে গেলে বারবার বাধা আসে। এরপর তার ফোনে একটি এসএমএস আসে। যেখানে তিনটি নাম্বার দিয়ে নতুন করে লগ ইন করার কথা জানানো হয়। সেই মতো অভিনেতা কাঞ্চন করতে গেলেও কোনও লাভ হয় না। সোশ্যাল সাইটে তিনিই যে আসল কাঞ্চন মল্লিক তার প্রমাণ চাওয়া হয়। অবস্থা বেগতিক বুঝে অভিনেতা তার অ্যাকাউন্টটি বন্ধ করে দেন।
 
এদিকে বৃহস্পতিবারই সামনে এসেছিলো পশ্চিমবঙ্গের আরেক অভিনেতা সোহম চক্রবর্তীর ফেসবুক অ্যাকাউন্ট হ্যাক হওয়ার বিষয়টি। বেহালা থানা ও লালবাজারে অভিযোগ দায়ের করেছেন অভিনেতা। গোটা বিষয়টি নিয়ে ফেসবুক লাইভও করেন তিনি।
 
এর আগে ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট হ্যাক করা হয়েছে বলে নিজের ফেসবুক পেজে জানিয়েছিলেন অভিনেত্রী মানালি দেও। এরপরে সুরকার জয় সরকারও জানান তার পেজটি হ্যাক হয়েছে। সাইবার ক্রাইম তা উদ্ধার করার চেষ্টা চালাচ্ছে। এবার সেই অপরাধের শিকার অভিনেতা কাঞ্চন মল্লিকও।
 
একের পর এক টলি তারকার সোশ্যাল সাইট হ্যাক হওয়ায় প্রশ্ন উঠেছে সাইবার নিরাপত্তা নিয়ে।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হ্যাকড
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ