Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

কবর থেকে লাশের মাথা ও হাত উধাও

স্টাফ রিপোর্টার, কুষ্টিয়া থেকে | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৩৮ পিএম

কুষ্টিয়ার দৌলতপুরে কবর থেকে লাশের মাথা ও হাত কেটে নিয়ে উধাও করা হয়েছে। উপজেলা পরিষদ সংলগ্ন এলাকার মির্জা আলম চেনু বিশ্বাসের কবর খুড়ে কে বা কারা তার লাশের মাথা ও ডান হাত কেটে নিয়ে যায়।

গত বৃহস্পতিবার সকাল ১০টার দিকে এলাকাবাসী মরহুম চেনু বিশ্বাসের কবর খোড়া দেখে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এড. এজাজ আহমেদ মামুন, দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার ও দৌলতপুর থানার ওসি (তদন্ত) শাহাদত হোসেন ঘটনাস্থলে ছুটে গিয়ে এমন দৃশ্য দেখেন।
পরে কবরটি মাটি দিয়ে ঢেকে দেয়া হয়। তবে কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তাৎক্ষনিকভাবে জানা না গেলেও ঘটনাটি তদন্ত করা হচ্ছে বলে দৌলতপুর থানার ওসি (তদন্ত) শাহাদত হোসেন জানিয়েছেন। এ ঘটনায় চেনু বিশ্বাসের ছোট ছেলে জীবন বিশ্বাস থানায় অভিযোগ দিয়েছেন।
এদিকে কবর থেকে লাশের মাথা ও হাত কেটে নেওয়ার খবর এলাকায় ছড়িয়ে পড়লে উৎসুক জনতা তা দেখার জন্য উপজেলার মানিকদিয়ায় কবরস্থানে ভিড় করে। অসুস্থতার কারণে গত ৪ ফেব্রয়ারি সকালে মির্জা আলম চেনু বিশ্বাসের মৃত্যু হয়। পরে তাকে ওই কবরস্থানে দাফন করা হলে গত বুধবার রাতের আঁধারে দুবৃর্ত্তরা এমন কান্ড ঘটিয়েছে বলে এলাবাসীর ধারণা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশের-মাথা

১২ ফেব্রুয়ারি, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ