Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

অবশেষে চট্টগ্রাম বিএনপি-

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ৮:০৪ পিএম

চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচনে ভোট ডাকাতির প্রতিবাদে আগামী শনিবার চট্টগ্রামে বিক্ষোভ সমাবেশ করবে মহানগর বিএনপি। সমাবেশে চট্টগ্রামে বিএনপির মেয়র প্রার্থী ছাড়াও ঢাকার দুই সিটি, রাজশাহী, খুলনা ও বরিশাল সিটিতে বিএনপির পরাজিত মেয়র প্রার্থীরা যোগ দেবেন।

বিএনপির নেতারা বলছেন, ইভিএমে ডিজিটাল জালিয়াতির মাধ্যমে ভোট ডাকাতির চিত্র জাতির সামনে তুলে ধরা হবে এ সমাবেশ থেকে। বিএনপির এমন আয়োজনে চসিক নির্বাচনে ভরাডুবিতে ক্ষুব্ধ, হতাশ নেতাকর্মীরা বলছেন, ১৭ দিন পরে হলেও এ ধরনের উদ্যোগ নেয়ার মাধ্যমে বিএনপি নেতাদের বোধোদয় হয়েছে।

গত ২৭ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে তিন লাখ ১৮ হাজার ভোটের ব্যবধানে নৌকার প্রার্থী এম রেজাউল করিমের কাছে পরাজিত হন ধানের শীষের প্রার্থী ডা. শাহাদাত হোসেন। ভোটের দিন সকাল থেকে সব এজেন্টদের কেন্দ্র থেকে বের করে দেয়াসহ নানা অভিযোগ করলেও শেষ পর্যন্ত ভোটে ছিলেন তিনি। তবে তাৎক্ষণিক কোনো কর্মসূচি দেয়নি বিএনপি

কেন্দ্রীয় সিদ্ধান্তের অংশ হিসেবে আগামী শনিবার চট্টগ্রাম থেকে সমাবেশের সূচনা করছে মাঠের এ বিরোধী দলটি। পর্যায়ক্রমে দেশের অন্য মহানগরীতেও এ ধরনের সমাবেশ হবে।
সমাবেশ সফল করতে বৃহস্পতিবার বিকালে নাসিমন ভবনস্থ দলীয় কার্যালয়ে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে সভায় মহানগর নেতারা বক্তব্য রাখেন।



 

Show all comments
  • শওকত আলি ১১ ফেব্রুয়ারি, ২০২১, ৮:৫১ পিএম says : 0
    মন্তব্য করি কি লাভ আপনারা তো জনগণের কতা জোরালো বাবে বলেন না
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ