Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

অসুস্থ নানীকে দেখতে গিয়ে প্রাণ গেল শিশুর

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ১১:১৭ পিএম

চট্টগ্রামের রাউজানে অসুস্থ নানীকে দেখতে গিয়ে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে দেড় বছর বয়সী এক শিশু। এ ঘটনায় আহত হয়েছে আরোও ৬ জন। নিহত ওই শিশুর নাম ইমরান হোসেন।

জানা যায়, বুধবার (১০ ফেব্রুয়ারী) বিকেল সাড়ে ৩টায় রাউজান-নোয়াপাড়া সড়কের বিনাজুরী এলাকায় চাঁদের গাড়ির (চট্টগ্রাম-গ-৭৭৭৭)’র সামনের চাকা ভেঙ্গে পাশের সিএনজি অটোরিকশা (চট্টগ্রাম-থ-১২-৮১৯৩) সাথে সংঘর্ষ হলে একই পরিবারের নিহত শিশুসহ ছয় সদস্য ও চালক গুরুতর আহত হন। আহত অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হলে বিকেল ৫টায় কর্তব্যরত চিকিৎসক শিশু ইমরান হোসেনকে মৃত ঘোষণা করেন।

নিহত ইমরান হাটহাজারী উপজেলার ফতেহপুরের মেহের নগর এলাকার গুরা মিয়ার বাড়ির আকবর আলীর ছেলে।

আরো জানা যায়, শিশু ইমরানের মা জিন্নাত নানুর অসুস্থতার খবর শুনে বুধবার দুপুর সাড়ে ১২টায় রাউজান পৌরসভার ৪নম্বর ওয়ার্ডস্থ বাপের বাড়িতে এসে তার স্বামী আকবর হোসেন (৩৫), মা খুরশিদা বেগম (৫০), বোন নিপা (১৬), ভাই জিহাদ (১৭) ও নিহত শিশু ইমরান হোসেনকে নিয়ে উপজেলার উরকিরচর ইউনিয়নের আবুরখীল গ্রামস্থ নানুর বাড়ি যাওয়ার পথে এই দুর্ঘটনা ঘটে।

এই ঘটনায় সিএনজি অটোরিকশা চালক চিকদাইর ইউনিয়নের বাসিন্দা নজরুল ইসলামের ছেলে মো. জামশেদও গুরুতর আহত হয়েছেন। আহত ৬ জন বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতের আত্মীয় মো. শফিউল আজম বলেন, সিএনজি চালক এবং আমার জেঠাত ভাইয়ের পরিবারের ৫ জন বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এরই মধ্যে চালক জামশেদ লাইভ সাপোর্টে আছে। আমার আত্মীয়রা কেউ, মাথায়, কেউ মুখেসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হয়েছেন।

এ প্রসঙ্গে রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল হারুন বলেন, চাঁদের গাড়ির সামনের এক্সেল ভেঙ্গে সিএনজি অটোরিকশার সাথে সংঘর্ষ হলে এক শিশুর মৃত্যু হয়। আহত আরও ৬জন চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে। গাড়ী দুটি পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ