Inqilab Logo

সোমবার, ০৩ জুন ২০২৪, ২০ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৫ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মান্নান ভূঁইয়ার সহধর্মিনীর দাফন সম্পন্ন

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

বিএনপির সাবেক মহাসচিব ও সাবেক মন্ত্রী আবদুল মান্নান ভূঁইয়ার স্ত্রী অধ্যাপিকা মরিয়ম বেগমের দাফন সম্পন্ন হয়েছে। গত মঙ্গলবার বিকেলে তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার বয়স হয়েছিল ৭৩ বছর। মৃত্যুকালে তিনি দুই পুত্র সন্তান রেখে গেছেন।

তিনি দীর্ঘদিন ধরেই বিভিন্ন রোগে ভুগছিলেন। গত মঙ্গলবার বিকেলে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এই অবস্থায় তাকে জরুরি ভিত্তিতে হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এরপর রাতে এশার নামাজ শেষে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে রায়েরবাজার গোরস্থানে দাফন করা হয়।
তিনি ১৯৪৮ সালের ৮ জানুয়ারি জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজিতে অনার্স মাস্টার্স শেষ করে অধ্যাপনায় নিয়োজিত হন। অধ্যাপিকা মরিয়ম বেগম ঢাকা কলেজের প্রিন্সিপাল হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। মরিয়ম বেগমের মৃত্যুতে শোক জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, নরসিংদী জেলা বিএনপির সহ সভাপতি সুলতান উদ্দিন মোল্লা, নরসিংদী জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মনজুর এলাহী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দাফন সম্পন্ন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ