Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

আনোয়ারায় অগ্নিকান্ডে ৬ দোকান পুড়ে ছাই

আনোয়ারা (চট্টগ্রাম) সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০২১, ৬:০২ পিএম

বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনে চট্টগ্রামের আনোয়ারা ছয়টি দোকান পুড়ে গেছে। বুধবার ভোরে উপজেলার রায়পুর ওয়াহেদ আলী চৌধুরী বাজারে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

বুধবার ভোররাতে বাজারের একটি দোকানে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগে তা আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে ওই বাজারের হেলাল উদ্দিনের কসমেটিকের দোকান, মোহাম্মদ হারুনের চায়ের দোকান, আইয়ুব আলীর মুদির দোকান, মোহাম্মদ ওসমানের মুরগি ও ইলেকট্রনিক দোকান, নাঈম উদ্দিনের কসমেটিক ও কম্পিউটার দোকান ও দিদারুল ইসলামের কুলিং কর্নার দোকান পুড়ে যায় বলে জানিয়েছে স্থানীয়রা।

স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি আগুনে ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

আনোয়ারা ফায়ার সার্ভিসের ইনচার্জ দুলাল কুমার মিত্র বলেন, খবর পেয়ে ফায়ার স্টেশনের কর্মীরা ভোর ৫টার দিকে গিয়ে আগুন নিয়ন্ত্রণ করতে পারলেও ততক্ষণে ছয়টি দোকান মালামালসহ পুড়ে যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ