Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাউজানে গৃহবধূর রহস্যজনক মৃত্যু!, পরিবারের দাবী আত্মহত্যা

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ফেব্রুয়ারি, ২০২১, ১০:৫৩ পিএম

চট্টগ্রামের রাউজানে ইরফাত আলম ইরা (১৯) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার (৮ ফেব্রুয়ারী) সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলার কদলপুর ইউনিয়নের ভোমরপাড়া গ্রামের ইদ্রিস চেয়ারম্যানের বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে রাউজান থানা পুলিশ। নিহত গৃহবধূ একই বাড়ির নুর মোহাম্মদের পুত্র আকিজুর রহমান ইমনের স্ত্রী।

নিহতের পরিবার এটিকে আত্মহত্যা বললেও জানালার সঙ্গে কিভাবে ফাঁসিতে ঝুলেছে তা রহস্যজনক বলে প্রশ্ন উঠেছে।

নিহতের জা (ভাইয়ের স্ত্রী) নুসরাত জাহান এলি বলেন, ‘বিকেল ৪টায় দেবর (নিহতের স্বামী) ফোন করে জানায়, ইরা ফোন রিসিভ করছে না। সে কি করছে তার রুমে গিয়ে দেখতে। পরে আমি সেখানে গিয়ে দরজা বন্ধ থাকার বিষয়টি মুঠোফোনে তাকে জানাই। তিনি সঙ্গে সঙ্গেই দুর্ঘটনার ইঙ্গিত দিয়ে আমাকে বলেন, ইরা কিছু একটা করে ফেলেছে। তখন আমি অনেক চেষ্টা করে লাথি মেরে দরজা ভেঙ্গে কক্ষে প্রবেশ করে দেখি ইরা জানালার সঙ্গে গলার ওড়না পেঁচিয়ে ঝুলে আছে। পরে তাৎক্ষণিক ওড়না কেটে তাকে নামিয়ে আনি এবং শাশুড়িকে ডেকে চিকিৎসার জন্য ঘরের বাইরে নিয়ে আসি।

তিনি আরো জানান, তিন বছর আগে প্রেমের মাধ্যমে পালিয়ে বিয়ে করেন। ঢাকায় একবছর থাকার পর আমার স্বামী বাড়িতে অনুষ্ঠান করে তাদের ঘরে তুলেন।

এই বিষয়ে পুলিশ পরিদর্শক (তদন্ত) কায়ছার হামিদ বলেন ‘ময়নাতদন্ত সাপেক্ষে বলা যাবে কি ঘটেছে। ফাঁসিতে নিজে ঝুলেছে নাকি কেউ ঝুলিয়ে দিয়েছেন তা রহস্যজনক।
জানা যায়, তিন বছর পূর্বে আজিজুর রহমান ইমন আপন খালাত বোন পার্শ্ববর্তী পাহাড়তলী ইউনিয়নের মৃত দেলোয়ার আলমের কনিষ্ঠ কন্যাকে তার পরিবারের অমতে বিয়ে করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ