Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

‘ইসলামীনীতি সর্বশ্রেষ্ঠ নীতি’

স্টাফ রিপোর্টার, নরসিংদী : | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

নরসিংদী পৌরসভা নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মনোনীত প্রার্থী মো. আসাদুল হক হামিদ এর হাত পাখা মার্কা নিয়ে ব্যাপক গণসংযোগ করে যাচ্ছেন। তিনি এ পর্যন্ত সারা পৌর এলাকায় ৮টি গণসংযোগ করেছেন। এলাকাগুলো হচ্ছে নরসিংদী পৌরসভার সবগুলো ওয়ার্ড। রাতদিন ঘুরে ঘুরে মানুষের বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন।
এসময় সংক্ষিপ্ত পথ সভায় তিনি ভোটারদের উদ্দেশ্যে বলেন, আপনারা ইসলামের নীতি অনুসারণ করুন ইসলামের নীতি হচ্ছে সর্বশ্রেষ্ঠ নীতি। এ ইসলামী নীতির বাইরে চললে আমাদের মাঝে কখনো শান্তি আসবে না। এতে আমরা মৌলিক অধিকার থেকে বঞ্চিত হতেই থাকবো। ইসলামীনীতি হচ্ছে আল্লাহর আইন ও আল কোরআনের শাসন। কাজেই ইসলামী নীতিকে অনুসরণ করুন।
হাতপাখা মার্কায় ভোট দিন। আমি আপনাদের মৌলিক অধিকার ফিরিয়ে দেবো ইনশাআল্লাহ। এসব গণসংযোগে প্রার্থীর পক্ষে ভোট চান ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নরসিংদী জেলা শাখার সভাপতি মাওলানা আবদুল বারীসহ জেলার অন্যান্য নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসলামীনীতি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ