Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

রামগতিতে নৌকার পক্ষে কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দের পথসভা

রামগতি (লক্ষ্মীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৪১ পিএম

লক্ষ্মীপুরের রামগতি পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের দলীয় নৌকার মেয়র প্রার্থী এম মেজবাহ উদ্দীনের পক্ষে পথসভা করেছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দের।রবিবার বিকেলে পৌর আলেকজান্ডার বাজারে অনুষ্ঠিত এ পথসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ও সাবেক এমপি ফরিদুন্নাহার লাইলী।রামগতি পৌরসভা আওয়ামীলীগের সভাপতি সাঈদ পারভেজের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুনুর রশিদ, বন ও পরিবেশক বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন।লক্ষ্মীপুর জেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন,
রামগতি ‍উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল ওয়াহেদ মুরাদ,সাধারন সম্পাদক আবদুল ওয়াহেদ,ঢাকা মহানগর উত্তর যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক তাজভীরুল হক অনু, কেন্দ্রীয় কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হিজবুল বাহার রানা,পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবদুল ওয়ারেছ মোল্লার সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, আজাদ উদ্দিন চৌধুরী, আবু নাসের, আশ্রাফ আলী চৌধুরী সারুসহ নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পথসভা

২৮ মার্চ, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ