Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

রংপুর বিভাগে গ্যাস সংযোগ দাবিতে মানববন্ধন আজ

প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রংপুর বিভাগ সমিতি’র উদ্যোগে আজ রোববার সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে রংপুর বিভাগের ৮ জেলায় গ্যাস সরবরাহের দাবিতে মানববন্ধন কমসূচি পালিত হবে। সমিতি’র সভাপতি আলহাজ এডভোকেট আব্দুল্লাহ আল নাসেরের সভাপতিত্বে মানববন্ধন কর্মসূচিতে জাতীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।
জোবেদা খাতুন
প্রেস বিজ্ঞপ্তি : বিক্রমপুরের লৌহজং থানার হারিদিয়া নিবাসী বিশিষ্ট শিক্ষাবিদ প্রাক্তন প্রধান শিক্ষক ও গাউদিয়া ইউনিয়নের সাবেক প্রেসিডেন্ট মরহুম হাবিবুর রহমান চৌধুরীর পতœী জোবেদা খাতুন গতকাল শুক্রবার রাতে মিটফোডর্ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ১০২ বছর, মৃত্যুকালে তিনি ৫ ছেলে ২ মেয়ে অসংখ্য নাতী নাতনী ও গুণগ্রাহী রেখে গেছেন, তাঁকে মিরপুর কবরস্থানে দাফন করা হয়েছে আগামী (শুক্রবার) বাদ জুম্মা ২৯ দীননাথ সেন রোড গেন্ডারিয়া মরহুমের ছেলে মুস্তাফিজুর রহমানের বাসায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে, উক্ত দোয়া মাহফিলে সকল আত্মীয় সজনদের অংশগ্রহণ করার অনুরোধ জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর বিভাগে গ্যাস সংযোগ দাবিতে মানববন্ধন আজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ