Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

শ্রীনগরে গৃহবধূর কঙ্কাল উদ্ধার

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৪ এএম

শ্রীনগরে নিখোঁজের প্রায় ২০ দিন পর এক গৃহবধূর কঙ্কাল উদ্ধার করেছে পুলিশ। গতকাল দুপুর ৩টার দিকে উপজেলার হাঁসাড়গাও এলাকা থেকে কঙ্কালটি উদ্ধার করা হয়। এসময় কঙ্কালের পাশে থাকা স্যান্ডেল, চুলের ব্যান্ড ও জামা দেখে অরিন নামে এক স্কুলছাত্রী সনাক্ত করেন কঙ্কালটি তার মা কুলসুম বেগমের।

স্থানীয়রা জানায়, কুলসুম বেগম হাঁসাড়গাও গ্রামের ইকবাল শেখের স্ত্রী। গত ১৯ ডিসেম্বর ইকবাল ৫ বছরের এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণ চেষ্টার মামলায় গ্রেফতার হয়। সে এখনো জেল হাজতে রয়েছে। ইকবাল জেলে যাওয়ার পর পরই কুলসুম বেগম তার বাবার বাড়ি উপজেলার রুসদী গ্রামে চলে যায়। তার ছেলে অয়ন মানিকগঞ্জ থাকে। মেয়ে অরিন বেলতলী জিজে উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

কুলসুম বেগমের ননাশ হাসিনা বেগম জানান, কুলসুম বেগম কবে নিখোঁজ হয়েছেন তা সঠিকভাবে কেউ বলতে পারছে না। ইকবাল জেলে যাওয়ার পর থেকে কুলসুম বাবার বাড়ি বা শ্বশুড় বাড়ির কোথাও নির্দিষ্টভাবে থাকতো না। তবে সর্বশেষ সে প্রায় ২০ দিন আগে তার মেয়েকে স্কুলে ভর্তি করাতে যায়। কুলসুম বেগমের ভাসুর মির হোসেন বলেন, তার ভাতিজা অয়ন গত ২৯ জানুয়ারি মানিকগঞ্জ থেকে এলাকায় বিয়ের দাওয়াত খেতে আসে। তাকে নিয়ে এনজিওর লোকজন তার নানার বাড়িতে গিয়ে কুলসুম বেগমের খোঁজ করে। কিন্তু ভাতিজা তার মায়ের নিখোঁজের বিষয়টি তাদের জানায়নি।

কুলসুম বেগমের বাবা আলী আকবর তার মেয়ের নিখোঁজের বিষয়ে সুনির্দিষ্টভাবে কিছু বলতে পারছেন না। তবে দুই পরিবারের লোকজন ধারণা করেছিল কুলসুম বেগম প্রেমের টানে কারো হাত ধরে চলে গেছে। কুলসুম বেগমের নিখোঁজের বিষয়ে তার ছেলে অয়ন, মেয়ে অরিন ও বাবা আলী আকবরের নির্লিপ্ততার কারণে রহস্যের সৃষ্টি হয়েছে।

কঙ্কালের সুরতহাল রিপোর্ট তৈরি করেছেন শ্রীনগর থানার এসআই মুজাহিদ। তিনি জানান, কুলসুমের পরিবারের লোকজন বলছে সে প্রায় ২০ দিন আগে নিখোঁজ হয়েছে। কিন্তু কঙ্কাল ছাড়া আর কিছু অবশিষ্ট নেই। শ্রীনগর থানার ওসি (তদন্ত) হেলাল উদ্দিন জানান, কঙ্কালটি উদ্ধার করা হয়েছে। হত্যা মামলা রেকর্ড করে আজ সকালে তা ময়নাতদন্ত ও ডিএনএ প্রোফাইলের জন্য পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূর-কঙ্কাল-উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ