Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নেত্রকোণায় তিন গুণীজনকে এআরএফবি গ্রন্থাগার সম্মাননা ২০২১ প্রদান

জাতীয় গ্রন্থাগার দিবস উদযাপন

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ৭:০২ পিএম

নেত্রকোণা জেলা প্রশাসন, জেলা গণগ্রন্থাগার ও এআরএফবি গ্রন্থাগার এর যৌথ উদ্যোগে শুক্রবার সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে নেত্রকোণায় ৪র্থ জাতীয় গ্রন্থাগার দিবস উদযাপন ও এআরএফবি গ্রন্থাগার সম্মাননা ২০২১ প্রদান করা হয়েছে।


নেত্রকোণা জেলা সরকারি গণগ্রন্থাগারের লাইব্রেরীয়ান মোঃ দেলুয়ার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক কাজি মোঃ আবদুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর) আল আমিন হোসাইন। অনুষ্ঠানে । অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আব্দুর রহমান ফাউন্ডেশন বাংলাদেশ (এআরএফবি)-এর চেয়ারম্যান সাংবাদিক দিলওয়ার খান, জেলা গ্রন্থাগার সমিতির সাধারণ সম্পাদক মোঃ আজিজুর রহমানসহ নেত্রকোণা জেলার নিবন্ধিত গ্রন্থাগারের পরিচালক বৃন্দ।

আলোচনা সভা শেষে অনুষ্ঠানে এআরএফবি গ্রন্থাগারের উদ্যোগে তিনটি ক্যাটাগরিতে জেলার তিন গুনীজনকে এআরএফবি গ্রন্থাগার সম্মাননা ২০২১-এর স্মারক সম্মাননা ও সনদপত্র তুলে দেওয়া হয়। সম্মাননা প্রাপ্তরা হলেন, সাংবাদিকতায় দৈনিক সমকালের সাংবাদিক ও দৈনিক বাংলার দর্পণ এর নির্বাহী সম্পাদক মোঃ খলিলুর রহমান শেখ ইকবাল, লোকসাহিত্য কবি এমদাদ খান ও কবিতা এবং ছড়ায় খোরশেদ আলী তালুকদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ