Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

ফতুল্লায় ২০ কেজি গাজাঁ সহ সোনিয়া গ্রেফতার

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৫৩ পিএম

ফতুল্লা মডেল থানার ওসি(তদন্ত)শফিকুল ইসলামের নেতৃত্বে শুক্রবার ভোর রাতে মাসদাইর এলাকায় অভিযান চালিয়ে মাদক সম্রাজ্ঞী সোনিয়া(২২) কে ২০ কেজি গাজাঁ ও নগদ ৪৮ হাজার টাকা সহ গ্রেফতার করেছে।এ সময় গ্রেফতারকৃতের হেফাজত থেকে মাদক ব্যবসার কাজে ব্যবহৃত একটি প্রাইভেট কার(ঢাকা-মেট্রো-গ-২৫-৮৪১৭) উদ্ধার করে পুলিশ।
শুক্রবার(৫ফেব্রুয়ারী) ভোর রাত সাড়ে ৪ টার দিকে মাসদাইর শেরেবাংলা রোডে অভিযান চালিয়ে মাদক সম্রাজ্ঞী সোনিয়া কে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত মাদক সম্রাজ্ঞী সোনিয়া নাটোর জেলার সিংড়া থানার চাদপুর গ্রামের মাহাবুবের স্ত্রী।
পুলিশ জানায়,গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর রাতে ফতুল্লা থানার ওসি(তদন্ত) শফিকুল ইসলামের নেতৃত্বে ওসি (অপারেশন) সঞ্জয় কুমার,ওসি(আইসিপি) মহসিন,এস,আই শামিম সঙ্গীয় ফোর্স নিয়ে মাসদাইর শেরেবাংলা রোডের বাবু মিয়ার ভাড়াটিয়া মাহাবুবের ঘরে অভিযান চালায়।পুলিশের উপস্থিতি টের পেয়ে মাহাবুব পালিয়ে যেতে সক্ষম হলেও তার স্ত্রী সোনিয়া কে আটক করে পুলিশ।
পরে তার স্বীকারোক্তি মতে শোবার কক্ষ হতে কয়েকটি প্যাকেটে মোড়ানে সাড়ে১৬ কেজি গাজাঁ ও তার দেখানো মতে প্রাইভেট কারের ভিতর থেকে প্যাকোটে মোড়ানো সাড়ে ৩ কেজি সর্বমোট বিশ কেজি গাজাঁ উদ্ধার করা হয়।এ সময় তার নিকট হতে মাদক বিক্রির নগদ ৪৮ হাজার উদ্ধার করা হয় বলে পুলিশ জানায়।
ফতুল্লা মডেল থানার ওসি(তদন্ত) শফিকুল ইসলাম জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তারা অভিযান চালিয়ে ২০ কেজি গাজাঁ,একটি প্রাইভেট কার ও নগদ ৪৮ হাজার টাকা সহ সোনিয়া নামক এক মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করা হয়েছে।এ ঘটনায় মাদক আইনে সোনিয়া ও তার স্বামী মাহাবুবের বিরুদ্ধে মামলা পক্রিয়াধীন রয়েছে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গাজাঁ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ