Inqilab Logo

শুক্রবার, ৩১ মে ২০২৪, ১৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রূপগঞ্জ আ’লীগের নেতাকে অব্যাহতির প্রস্তাব

প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : নারায়ণগঞ্জের রূপগঞ্জে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে শাহজাহান ভুইয়াকে অব্যাহতির প্রস্তাব জানিয়েছেন কমিটির সদস্যবৃন্দ। গতকাল শনিবার দুপুরে উপজেলা মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের এক আলোচনা সভায় উপস্থিত সদস্যরা এ প্রস্তাব জানান।
আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা। এতে প্রধান অতিথি ছিলেন, স্থানীয় সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী (বীর প্রতিক)।
সভায় বক্তব্যে রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব মোতালিব মিয়া, সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, ডাঃ শওকত আলী, আবুল বাশার টুকু, যুগ্ন সাধারন সম্পাদক অ্যাডভোকেট মফিজ উদ্দিন আহাম্মেদ, প্রচার সম্পাদক মানজারি আলম টুটুল, বাবু কৃষ্ণ দয়াল দাস, রফিকুল ইসলাম রফিক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান হারেজ, ফেরদৌসি আলম নিলা, কাঞ্চন পৌর আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম মাস্টার, তারাব পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মোস্তাফিজুর রহমান, আওয়ামী লীগ সদস্য মুক্তিযোদ্ধা আমির হোসেন, মিলন মিয়া প্রমুখ।
উপস্থিত আওয়ামীলীগ সদস্যদের অভিযোগ, শাহজাহান ভুইয়া উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হিসেবে গত ১৬ বছর ধরে দায়িত্ব পালন করেছেন। গত ৬ বছর পর উপজেলা কমিটির আলোচনা সভা ডাকা হয়েছে। এছাড়া আওয়ামীলীগ সদস্যদের তিনি কোন সময় মুল্যায়ন করেননি। তিনি নিজের আখের গোছানোয় ব্যস্ত ছিলেন। তার কারনে দলীয় সাংগঠনিক অবস্থা একে বারেই দুর্বল হয়ে পড়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রূপগঞ্জ আ’লীগের নেতাকে অব্যাহতির প্রস্তাব
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ