Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রতিপক্ষের চাকুর আঘাতে মাদরাসা শিক্ষক নিহত

পটুয়াখালী জেলা ও মির্জাগঞ্জ উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০৭ এএম

জেলার মির্জাগঞ্জ উপজেলার দেউলি সুবিদখালী এলাকায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের ধারালো চাকুর আঘাতে আব্দুল মান্নান মুজাহিদী (৫৭) নিহত হয়েছেন। এ সময় শাকিল (৩৭) শাহিদুল (২৭) আযহার (৭০) নামে তিনজন চাকুর আঘাতে গুরুতর জখম হয়। এদের মধ্যে আজহারকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত মান্নান মুজাহিদী পশ্চিম সুবিদখালী সালেহিয়া আলিম মাদরাসার শিক্ষক।
মির্জাগঞ্জ থানার ওসি শওকত আনোয়ার ইসলাম জানান, গতকাল সকাল সাড়ে নয়টার পর মান্নান মুজাহিদী স্থানীয় সালিশের মাধ্যমে ফয়সালাকৃত বাড়ি সংলগ্ন জমিতে নির্মাণ কাজ করতে গেলে প্রতিপক্ষ কিতাব আলি, লিটন, শিপন গংরা ধারালো দেশিয় অস্ত্র ও চাকু নিয়ে তাদের ওপর হামলা চালায়। এ সময় মান্নান মুজাহিদীর বুকে চাকু দিয়ে তিনটি জখম করাসহ অন্যদের উপরও হামলা চালানো হয়। গুরুতর জখম অবস্থায় সকলকে মির্জাগঞ্জ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মান্নান মুজাহিদকে মৃত বলে ঘোষণা করেন। এছাড়াও গুরুতর জখম আজহারকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় পুলিশ ইতোমধ্যে ঘটনাস্থল থেকে ২ জনকে গ্রেফতার করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদরাসা-শিক্ষক-নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ