Inqilab Logo

বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০২ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কাপ্তাই রাইখালী ডংনাল গ্রামে সম্প্রসারিত বিদ্যুৎ লাইন উদ্বোধন করলেন দীপংকর তালুকদার এমপি

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ৬:৩৭ পিএম

বাংলাদেশ সরকার বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা পার্বত্যঞ্চলের প্রতিটি জেলা ও উপজেলায় উন্নয়নমূলক কাজ করে যাচ্ছে। তারি ধারাবাহিকতায় রাঙ্গামাটি জেলার কাপ্তাই উপজেলার রাইখালী ইউনিয়নের ডংনালা ১০টি গ্রামে প্রায় সাড়ে তিন হাজার লোক অবশেষে বিদ্যুৎতে আওতায় আসল।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) বিকাল ৩টায় ডংনালা গ্রামের প্রায় ৬শত ৬৫ কোটি টাকার সম্প্রসারিত বিদ্যুৎ লাইনের উদ্বোধন করেন দীপংকর তালুকদার এমপি ও সভাপতি খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি। তিনি বলেন,বর্তমান শেখ হাসিনার সরকার যা বলে তা বাস্তবায়ন করে। বর্তমানে এ গ্রামের সকল গ্রামবাসী ঘরে,ঘরে বিদ্যুতের আওতায় আসায় আপনেরা যেমন খুশি তেমনি আমরাও খুশি। তবে সকল গ্রামবাসী কে আবাসিক প্রকৌশলর সাথে যোগাযোগ করে বৈধ মিটার সংযোজন নেওয়ার কথা বলেন। কেউ যেন বিদ্যুৎ পেয়ে অবৈধ মিটার সংযোজক না নেয় সে ব্যাপারে সকল কে সর্তক থাকার আহবান করে।

ডংনালা ৬নং ওয়ার্ড সভাপতি মংনুচিং মারমার সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন,রাঙ্গামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুইপ্রু চৌধুরী, প্রকল্প পরিচালক পার্বত্য চট্রগ্রাম বিদ্যুৎ বিউবো উজ্জল বড়ুয়া,জেলা পরিষদ সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামীলীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী, জেলা পরিষদ সদস্য দয়ারাম তংচঙ্গ্যা, রাঙ্গামাটি জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক ও কাপ্তাই উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মফিজুল হক,কাপ্তাই উপজেলা আওয়ামীলীগ সম্পাদক ইব্রাহীম খলীল, কাপ্তাই আবাসিক প্রকৌশলী আশফাকুর রহমান মজিদ, রাইখালী ইউনিয়ন আওয়ামীলীগ সম্পাদক ইউসুফ তালুকদার সহ জেলা ও উপজেলা আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য এলাকায় মোবাইল নেটওয়ার্ক এর আবেদন ও এর সমাধানের বিষয় আলোচনা করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ