Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চুক্তি মেনে সংসার!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

চুক্তি মেনে ঘর করছেন বলিউড অভিনেত্রী প্রিয়াংকা চোপড়া ও নিক জোনাস। পৃথিবীর যে প্রান্তেই থাকুন না কেন, মাসে একবার হলেও তারা দেখা করবেন। এমনই একটি অলিখিত চুক্তি করেই নিক এবং প্রিয়াংকা বিয়ে করেন। এবার সেই গোপন চুক্তির কথা প্রকাশ্যে এনেছেন প্রিয়াংকা।
সম্প্রতি একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে প্রিয়াংকা বলেন, নিক জোনাস এবং তিনি নিজেদের কাজ নিয়ে ব্যস্ত থাকেন। নিজেদের কাজের জন্য কে কখন কোথায় থাকবেন, তা তারা নিজেরাও জানেন না। দূরত্বের কারণে তাদের সম্পর্কে যাতে কোনও ছেদ না পড়ে, তার জন্য আগে থেকেই ব্যবস্থা নিয়েছেন তারা। কাজের জন্য ব্যস্ত থাকলেও, তারা একে অপরকে সময় দেবেন।

মাসে একবার হলেও, একে অপরের কাছে ছুটে আসবেন, কথা বলবেন। নিজেদের মতো করে সময় কাটাবেন। বিয়ের আগে একে অপরকে এভাবেই কথা দিয়ে নিজেদের মধ্যে অলিখিত চুক্তি করেছিলেন প্রিয়াংকা ও নিক। ফলে বিয়ের ২ বছর কেটে গেলেও, দূরত্ব নিয়ে তাদের মধ্যে কখনও কোনও ঝামেলা হয়নি বলে জানান অভিনেত্রী। প্রসঙ্গত, ২০১৮ সালে মার্কিন পপ তারকা নিক জোনাসকে বিয়ে করেন প্রিয়াংকা চোপড়া। সূত্র : দ্য নিউজ ইন্টারন্যাশনাল।



 

Show all comments
  • কাওসার ৪ ফেব্রুয়ারি, ২০২১, ৪:৪৫ এএম says : 0
    এই ধরনের শিরোনাম ইনকিলাবের কাছে কাম্য নয়
    Total Reply(0) Reply
  • হাবীব ৪ ফেব্রুয়ারি, ২০২১, ৪:৪৫ এএম says : 0
    এটা কোন নিউজের বিষয় হলো
    Total Reply(0) Reply
  • MH Sopon ৪ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৫০ এএম says : 0
    এভাবে চুক্তি করে কি কখনও সংসার হয়।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ