Inqilab Logo

বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

চৌদ্দগ্রামে হামলাকারীদের গ্রেফতার দাবি

চৌদ্দগ্রাম (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০২ এএম

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ওমর ফারুকের ওপর হামলাকারীদের গ্রেফতারের দাবি জানিয়েছে এলাকাবাসী। গতকাল বুধবার বিকেলে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে লিখিত বক্তব্যে ওমর ফারুক এ দাবি জানান। লিখিত বক্তব্যে তিনি জানান, দীর্ঘদিন ধরে উপজেলা কনকাপৈত ইউনিয়নের হিঙ্গুলা গ্রামের নুরুল আমিনের ছেলে প্রদীপ, প্রভাত, হারেজ ভুঁইয়ার ছেলে মো. জোবায়ের, ইয়াকুবের ছেলে পবন, নুরুল ইসলাম চৌধুরীর ছেলে সুজন মিয়া, মামুন চৌধুরীর ছেলে মঈনুল ইসলাম প্রান্ত, সীমান্ত, আহসান উল্লাহ মৃধার ছেলে মো. নাঈমসহ অজ্ঞাতনামা আরও কয়েকজন এলাকায় মাদক সেবনসহ বেচাকেনা করে আসছিল। তাদের কর্মকান্ডে বাধা দিলে প্রদীপের নেতৃত্বে মাদক ব্যবসায়ীরা ওমর ফারুককে মারধর ও প্রাণনাশের হুমকি দেয়। এক পর্যায়ে গত বুধবার রাতে হিঙ্গুলা হাসানিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে প্রদীপের নেতৃত্বে মাদক ব্যবসায়ীরা অস্ত্রসস্ত্র নিয়ে ওমর ফারুকের গতিরোধ করে এবং এলোপাতাড়ি গুলি ছুড়ে আতঙ্ক সৃষ্টি করে। স্থানীয় লোকজন এগিয়ে এলে মাদক ব্যবসায়ীরা তাকে প্রাণনাশের হুমকি পালিয়ে যায়। এ ঘটনায় ওমর ফারুক বাদি হয়ে উল্লেখিত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেন। ওমর ফারুকসহ স্থানীয়রা আরও জানান, ইতোপূর্বে উল্লেখিত একাধিক আসামি মাদকের মামলায় গ্রেফতার হয়েছিল।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা দক্ষিণ জেলা কৃষকলীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মাহবুবুল হক টিপু, কনকাপৈত ইউনিয়ন আ.লীগের সাংগঠনিক সম্পাদক নুরুল আমিন মুকুল, হিঙ্গুলা হাছানিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি শরিফুল ইসলাম মজুমদার ফখরুল, শেখ রাসেল স্মৃতি সংসদের সাবেক সভাপতি সাইফুদ্দিন রনি, বর্তমান সভাপতি ইকবাল হোসেন ফরহাদ, যুবলীগ নেতা বুলবুল আহমেদ, নজরুল ইসলাম আল আমিনসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হামলাকারীদের-গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ