Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সিলেটে নতুন করে করোনা আক্রান্ত আরো ৩, বাড়ছে দ্রুত সুস্থতা

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২১, ৪:১০ পিএম

সিলেটে আক্রান্ত কমেছে করোনার। দ্রুত সুস্থতাও বাড়ছে। ইতিমধ্যে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে সিলেট বিভাগে ২৭৫ জনের। এছাড়া বিভাগে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৩জন। চিকিৎসায় সুস্থ হয়ে উঠেছেন ১২ জন করোনা আক্রান্ত রোগী।

বুধবার (৩ ফেব্রুয়ারি) সকালে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডা. সুলতানা রাজিয়া স্বাক্ষরিত এক প্রতিবেদনের তথ্যানুযায়ী, গত ২৪ ঘণ্টায় সিলেটে করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছেন আরও ৩জন। আক্রান্তদের মধ্যে সিলেট ২ ও হবিগঞ্জের ১জন। এর মধ্যে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আরও ১ জনের শরীরে শনাক্ত হয়েছে করোনাভাইরাসের উপস্থিতি।

স্বাস্থ্য অধিদপ্তরের বিভাগীয় অফিস সূত্র জানায়, বুধবার সকাল ৮টা পর্যন্ত বিভাগে করোনা প্রমাণিত রোগীর সংখ্যা ১৬ হাজার ১৬ জন। এর মধ্যে সিলেট ৯ হাজার ৫৭৪ জন। এছাড়া করোনা শনাক্ত হয়েছে সুনামগঞ্জে ২ হাজার ৫৩৩ , হবিগঞ্জে ১ হাজার ৯৮৩ ও মৌলভীবাজারে ১ হাজার ৯২৬ জনের। বিভাগে এ পর্যন্ত১৫ হাজার ১৬১জন সুস্থ হয়েছেন। সিলেটের ৪ জেলায় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন ৩৫ জন করোনা আক্রান্ত রোগী। এরমধ্যে চিকিৎসা নিচ্ছেন ৩২ জন সিলেটর বিভিন্ন হাসপাতালে ও মৌলভীবাজারে ২ এবং সুনামগঞ্জে আর ১জন ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ