Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সিরাজদিখানে জৈনসার ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থীর গণসংযোগ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ৬:২৯ পিএম

সিরাজদিখান উপজেলার জৈনসার ইউনিয়নের ৪নং ওয়ার্ডে চেয়ারম্যান পদপ্রার্থী কেন্দ্রীয় আওয়ামীলীগের ধর্মবিষয়ক উপ-কমিটর সাবেক সদস্য ও জৈনসার ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব শেখ মোহাম্মাদ জাকির হোসেনের গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে। ২ ফেব্রুয়ারি মঙ্গলবার বিকাল ৩ টা থেকে ৫ টা পর্যন্ত জাকির হোসেন ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে দুঃখ দুর্দশার কথা শোনেন এবং আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তার জন্য দোয়া ও ভোট চান।

এসময় তার সাথে ছিলেন, উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জমির উদ্দিন সর্দার, কেন্দ্রীয় হকার্সলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর জমাদার, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কাঞ্চন আলী গোড়াপী, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি রফিকুল ইসলাম, ৪নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনির জমাদার, ইউনিয়নের যুবলীগের যুগ্ন-সম্পাদক মাকসুদুর রহমান বাবু, জেলা বঙ্গবন্ধু সাংস্কৃতিক তরুণলীগের সাধারণ সম্পাদক মোঃ রাসেল হাওলাদার, মুস্তাক ভুঁইয়া, মালেক জমাদার, নুরুল হক, মনির শেখ, আব্দুল আলী মাস্টার, দেলোয়ার শেখ, মনির শেখ, মোঃ আবু শেখ, সাত্তার শেখ প্রমুখ



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুন্সীগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ