Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

উল্টোপথে আসা বাস কেড়ে নিল প্রাণ

নিহত আরো ৫

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

উল্টোপথে আসা বাস কেড়ে নিল যুবকের প্রাণ। গতকাল মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া গত ২৪ ঘণ্টায় পাঁচ জেলায় আরো ৫ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। নিহতদের মধ্যে চট্টগ্রাম, নেত্রকোনা, বরিশাল, রাঙামাটি ও রাজবাড়ীতে ১ জন করে। আহত হয়েছেন ১৫ জন।
চট্টগ্রাম : নগরীর পাহাড়তলীতে রিকশা ভেঙে ছিটকে রাস্তায় পড়ার পর ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। গতকাল সোমবার পাহাড়তলী হাক্কানি পেট্রোল পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মুশফিকুর রহমান জাহিদ (৩৫) আকবর শাহ থানার মধ্যম জনারখিল এলাকার মালেক সওদাগর বাড়ির আবদুল হালিমের ছেলে। পুলিশ জানায়, পাহাড়তলী বাজার থেকে নিজের মুদি দোকানের জন্য চাল ও চিনির বস্তা নিয়ে যাওয়ার সময় রাস্তায় পড়ে যান মুশফিকুর। এ সময় পেছন থেকে একটি ট্রাক তাকে চাপা দেয়। গুরুতর আহত জাহিদকে চমেক হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
মাদারীপুর : মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে গতকাল বিকেলে সাড়ে তিনটার দিকে একটি লোকাল বাসের ফারুক মুন্সী (৩৯) নামের এক ব্যক্তি মারা গেছে। এ সময় স্থানীয়রা বাসটিকে আগুন ধরিয়ে দেয়।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার দক্ষিণ বিদ্যানন্দী গ্রামের জাফর মুন্সী ছেলে ফারুক মুন্সী মাদারীপুর জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে রাস্তা পার হতে ছিলেন। এ সময় মহাসড়কের বিপরীত দিক থেকে একটি লোকাল বাস তাকে চাপা দিলে গুরুতর আহত হন ফারুক। পরে স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পথচারী মৃত্যুও ঘটনায় স্থানীয় জনতা লোকাল বাসটিকে ভাংচুর করে এবং আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোক এসে বাসের আগুন নিয়ন্ত্রণে আনে।
নেত্রকোনা : নেত্রকোনার কেন্দুয়ায় যাত্রীবাহী এক বাস পিছন থেকে একটি ট্রাককে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সোনাই মিয়া (৩২) নামে একজন নিহত হয়েছেন। গতকাল ভোররাতে কেন্দুয়ার সাহিতপুর বাজারে কাছে আটিগ্রাম এলাকায় এই দুর্ঘটনাটি ঘটেছে। নিহত ব্যক্তি মদন উপজেলার চন্দ্রপুর গ্রামের মৃত মিছির উদ্দিনের ছেলে। এ ঘটনায় বাসের ৫ যাত্রী আহত হয়েছেন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তবে আহতদের পরিচয় এখনো জানা যায়নি।
বরিশাল : নগরীর লাকুটিয়া সড়কের বাঘিয়া এলাকায় সড়ক দুর্ঘটনায় মো. সেলিম শরীফ নামে একজন নিহত হয়েছে। এ সময় আরো দুইজন গুরুত্বর আহত হয়েছে। গত রোববার সন্ধ্যায় নগরীর ২৯নং ওয়ার্ডের বাঘিয়া পুল সংলগ্ন লাকুটিয়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সেলিম শরীফ নগরীর মতাসার এলাকার আলী আকবর শরীফের ছেলে।
রাঙামাটি : রাঙামাটিতে মোটর সাইকেল ও চাঁেদর গাড়ির মুখোমুখি সংঘর্ষে একজন নিহত হয়েছে। গতকাল ৯ টায় মানিকছড়ি রুপচত্ত¡র মোড়ে ঘাঘড়া দিক থেকে আসা মোটর সাইকেল আরোহী ও রাঙামাটি থেকে ঘাঘড়ামুখী চাঁেদর গাড়ি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী নিহত হয়। নিহত হলেন, খাগড়াছড়ির গোলাবড়ীর পানখাইয়া পাড়ার সুইজাইউ মারমার ছেলে উচিমং মারমা। তিনি জুম ফাউন্ডেশন রাঙামাটি শাখার মনিটরিং অফিসার হিসেবে কর্মরত রয়েছেন।
রাজবাড়ী : রাজবাড়ীতে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের গাছের সাথে ধাক্কা খেয়ে তন্ময় চক্রবর্তী (২৫) নামের এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছে আরও দুই জন। গতকাল বিকালে রাজবাড়ী সদর উপজেলার আলাদীপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত তন্ময় জেলার বালিয়াকান্দি উপজেলার আড়কান্দি গ্রামের বরুন চক্রবর্তীর ছেল। তিনি ডা. আবুল হোসেন কলেজের শিক্ষার্থী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাস-নিল-প্রাণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ