Inqilab Logo

মঙ্গলবার, ০৪ জুন ২০২৪, ২১ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ৪৪ হাজার ইয়াবাসহ গ্রেফতার ৮

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০০ এএম

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া ও লোহাগাড়া এবং আনোয়ারায় পৃথক অভিযানে ৪৪ হাজার ১১৫ পিস ইয়াবাসহ আট মাদক কারবারিকে পাকড়াও করেছে র‌্যাব।
এ সময় দুটি ট্রাকও জব্দ করা হয়। র‌্যাব জানায়, কক্সবাজার থেকে ট্রাকে লুকিয়ে ইয়াবা আনার পথে গত রোববার পটিয়া শান্তিরহাটে চেকপোস্ট বসিয়ে দুটি ট্রাক আটক করে র‌্যাব। দুটি ট্রাকের চালকের সিটের পেছনে লুকানো ২৫ হাজার ৪৮০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় দুই ট্রাকের চালক হেলপারসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়। তারা হলেন- মো. সিরাজ, ওমর ফারুক, গফুর আলম, আমজাদ হোসেন ও জিয়াবুল হক।
এদিকে একইদিন সন্ধ্যায় আনোয়ারার চুন্নাপাড়া এলাকায় মুহাম্মদ ইউনুচের বসতঘরে অভিযান চালিয়ে ১০ হাজার ৬৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় মুহাম্মদ ইউনুচ ও মো. ইছহাক নামে দুজনকে। অপরদিকে গতকাল লোহাগাড়ার চুনতী এলাকায় একটি যাত্রীবাহী বাসে অভিযান চালিয়ে আট হাজার ইয়াবাসহ কোহিনূর আক্তার নামে এক মহিলাকে গ্রেফতার করে পুলিশ। কোহিনূর কক্সবাজার জেলার টেকনাফের নাইটং পাড়ার মৃত আবুল হোসেনের স্ত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবাসহ-গ্রেফতার-৮
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ