Inqilab Logo

শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিরিজ বোমা হামলার আসামি মনোয়ার হোসেন উজ্জল নিখোঁজ

প্রকাশের সময় : ৩০ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

সাতক্ষীরা জেলা সংবাদদাতা : ২০০৫ সালের ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলা মামলার আসামি মনোয়ার হোসেন উজ্জল (৩৮) নিখোঁজ হয়েছেন। পাঁচ দিন ধরে তার কোন সন্ধান না পাওয়ায় পরিবারের সদস্যরা উদ্বেগ উৎকন্ঠায় রয়েছেন। উজ্জলের বাবা মনিরুল ইসলাম সরদার। তিনি সাতক্ষীরা পৌর সভার পশ্চিম ইটাগাছা গ্রামের বাসিন্দা। উজ্জল এক পুত্র সন্তানের জনক।
নিখোঁজ মনোয়ার হোসেন উজ্জলের স্ত্রী হাসিনা খাতুন সোমবার (২৯ আগস্ট) সন্ধ্যায় জানান, গত বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে পাশের খড়িবিলা মাঠে মাছ ধরার নাম করে উজ্জল বাড়ি থেকে বের হয়। এসময় তার পরেেন ছিলো লুঙ্গি ও গেঞ্জি। এরপর থেকে উজ্জল আর বাড়ি ফেরেনি। আত্মীয়-স্বজন থেকে শুরু করে বিভিন্ন জায়গায় খোঁজ করেও তার কোন সন্ধান পাওয়া যায়নি। তিনি আরো বলেন, শ্বশুর মনিরুল ইসলাম থানায় গেছেন জিডি করতে।
হাসিনা খাতুন আরো জানান, ২০০৫ সালে সিরিজ বোমা হামলা মামলায় কয়েক বছর জেল খাটার পর জামিনে বাড়িতে এসে দোকানদারি করতেন। কারো সাথে মিশতেন না তিনি। তবে সম্প্রতি পুলিশ তাকে ধরে গাছ কাটাসহ নাশকতা মামলায় আটক করে। এতে এক মাসের মতো জেলে থাকার পর আবারো জামিনে বাড়িতে আসে সে। এরপর থেকে উজ্জলের মধ্যে পুলিশি ভয় কাজ করছিলো।
এ ব্যাপারে সাতক্ষীরা থানার এক কর্মকর্তা জানান, উজ্জলের নিখোঁজের বিষয়টি গুরুত্বের সাথে দেখা হচ্ছে। তার বাবা মনিরুল ইসলাম থানায় এসেছেন জিডি করার জন্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সিরিজ বোমা হামলার আসামি মনোয়ার হোসেন উজ্জল নিখোঁজ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ