Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

লালপুরে গৃহবধূ গণধর্ষণ মামলার পলাতক আসামী আটক

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ৭:৪৮ পিএম

নাটোরের লালপুরে গৃহবধুকে গণধর্ষণ মামলার পলাতক আসামী শিহাব ড্রাইভার (৩৫) কে আটক করেছে লালপুর থানা পুলিশ। তাকে নিয়ে এই মামলার ৮ জন আসামী এখন পর্যন্ত ধরা পড়লো। আরো ৫ জন আসামী পলাতক রয়েছেন। সে উপজেলার ওয়ালিয়া গ্রামের ফরিদ এর ছেলে।

লালপুর থানার ওসি সেলিম রেজা আটকের সত্যতা নিশ্চিত করে জানান, ‘আটককৃত শিহাব গৃহবধূ কে গণধর্ষণ মামলার তদন্তে প্রাপ্ত জড়িত পলাতক আসামী। রবিবার (৩১ জানুয়ারি) রাতে গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কৃষ্ণ মোহন সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে লালপুর বাজার থেকে তাকে আটক করে। আজ সোমবার সে আদালতে ১৬৪ কাঃ বিঃ ধারায় স্বিকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে। তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। সে একটি বাসের ড্রাইভার ছিলো।

তিনি আরো জানান, ‘মামলায় পূর্বে ধৃত দুইজন আসামীর স্বীকারোক্তিতে জনাগেছে শিহাব ড্রাইভার ধর্ষণে অংশ নিয়েছিল। বাকি পলাতক আরো ৫জন তার সঙ্গে ধর্ষণের অংশ নেয়। এর আগে এই মামলার ১৩ জন আসামীর মধ্যে ৭জন কে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ। এখনো ৫জন আসামী পলাতক রয়েছে। পুলিশ পলাতক আসামীদের ধরতে অভিযান অব্যাহত রেখেছে বলে জানান এই কর্মকর্তা।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ