Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

হেফাজত আমীরের সুস্থতা কামনায় দোয়া প্রার্থনা

বাংলাদেশ খেলাফত আন্দোলন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ৬:২৭ পিএম

হেফাজতে ইসলাম বাংলাদেশের আমীর, দারুল উলূম হাটহাজারীর শাইখুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী এর দ্রুত সুস্থতা ও নেক হায়াত কামনায় দেশবাসীর নিকট দোয়া চেয়েছেন হেফাজতে ইসলাম বাংলাদেশের সিনিয়র নায়েবে আমীর ও বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীর আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী।

আল্লামা জুনায়েদ বাবুনগরীর সুস্থতা কামনায় আজ সোমবার সকালে রাজধানীর কামরাঙ্গীরচরস্থ জামিয়া নূরিয়া মাদরাসায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে সভাপতির বক্তব্যে তিনি এ আহ্বান জানান। মাহফিলে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, শায়খুল হাদীস মাওলানা শেখ আজীমুদ্দীন, মুফতি আ ফ ম আকরাম হুসাইন, মুফতি আবুল হাসান কাসেমী, মাওলানা রুহুল আমিন ও মাওলানা তানযীল হাসান।

উল্লেখ্য, আল্লামা বাবুনগরী দীর্ঘদিন ধরে কিডনী ও ডায়াবেটিস জনিত সমস্যায় ভুগছেন। শনিবার বিকেলে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে রাতে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে নেয়ার পর ডাক্তার বেশ কয়েকটি পরীক্ষা দিয়েছেন। এখন কিছুটা উন্নতির পথে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খেলাফত আন্দোলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ