Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

উর্বশীর আত্মবিশ্বাসী ভিডিও ভাইরাল

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২১, ৫:৩২ পিএম
উর্বশী রাউতেলা নামটাই সিজলিং৷ বলিউডি এই গ্ল্যামার কুইন বিভিন্ন হট ও কুল অবয়বে ধরা দিয়ে ফ্যানদের মনোরঞ্জন করে থাকেন৷ অবশ্য আইটেম ডান্স ছাড়া সেভাবে নজর কাড়েননি এই বলিউড অভিনেত্রী। কিন্তু হট পোজ, রূপের জাদুতে বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও হার মানাতে প্রস্তুত উর্বশী। মুহূর্তের মধ্যে তার যে কোনও ছবি বা ভিডিওতে লাইকের সংখ্যা হয় আকাশছোঁয়া। নিজের ভক্তদের ধরে রাখতেও বেশ সিদ্ধহস্ত উর্বশী। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ এ অভিনেত্রী। তার শরীরী আবেদনে মাত নেটিজেনরা। 
 
উর্বশীর রাউতেলার মুকুটে নতুন পালক যোগ হল৷ ২০২১ সালের সেক্সিয়েস্ট সুপার মডেল ১০-এর মধ্যে উর্বশী রাউতেলা প্রথম স্থান অধিকার করেছে। নিজের অফিসিয়াল সোশ্যাল অ্যাকাউন্টে এই সুখবর জানিয়েছেন হট সুন্দরী৷ আর ঊর্বশী সামাজিক যোগাযোগ মাধ্যমে কিছু পোস্ট করলে তা নিমেষে ভাইরাল হয়ে যায়। তার প্রমাণ পাওয়া গেল আরও একবার।
 
সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন ঊর্বশী। সেই ভিডিওতে দেখা গেছে, একটি ইংরেজি গানের সঙ্গে লিপ সিং করছেন এই বলিউড অভিনেত্রী। স্প্যাগেটি টপে তিনি নাচের অঙ্গভঙ্গি করছিলেন। আচমকাই তার টপের অংশ কিছুটা অবিন্যস্ত হয়ে পড়ে। কিন্তু সেদিকে না তাকিয়েই মুহূর্তেই স্প্যাগিটি টপ সামলে নেন তিনি। আত্মবিশ্বাস ধরে রেখে নিজেকে যেভাবে সামলে নিয়েছেন। তা দেখে অনেকে প্রশংসা জানাতে ভুলে জাননি। কিন্তু এরপরও ঊর্বশীর ভিডিও নিয়ে তোলপাড়। 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ