Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সুন্দরগঞ্জে শিশু কন্যাকে হত্যার দায়ে ঘাতক মা আটক

সুন্দরগঞ্জ (গাইবান্ধা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২১, ৭:৪৩ পিএম | আপডেট : ৭:৪৬ পিএম, ৩১ জানুয়ারি, ২০২১

গাইবান্ধার সুন্দরগঞ্জে সাড়ে তিন মাস বয়সের শিশু কন্যা নুর হাওয়াকে হত্যার দায়ে ঘাতক মা তানজিলাকে আটক করেছেন পুলিশ। আটক মায়ের স্বীকারোক্তি মোতাবেক রোববার বিকালে পুলিশ নিজ বাড়ির টয়লেট থেকে শিশুর লাশ উদ্ধার করেন।
পুলিশ ও ঘটনাস্থল সূত্রে জানা গেছে, গত শনিবার সন্ধ্যায় নিজ বাড়ির শয়ন ঘর হতে শিশুটি হারিয়ে যায় মর্মে তার পিতা থানায় লিখিত অভিযোগ দেন। এরপর পুলিশ শিশুকে উদ্ধারে তদন্ত চালায়। এক পর্যায়ে সন্দেহ হলে শিশুর মাকে আটক করে থানায় নিয়ে যান। থানায় পুলিশের জিজ্ঞাসাবাদে মা তানজিলা তার শিশু কন্যা নুর হাওয়াকে হত্যা করে টয়লেটে ফেলে দেয়ার স্বীকারোক্তি দেন। নিহত শিশু নুর হাওয়া পৌরসভার ৬নং ওয়ার্ড উত্তর ধুমাইটারী গ্রামের নুর ইসলামের মেয়ে। থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান আটক মায়ের স্বীকারোক্তি মোতাবেক শিশুর লাশ উদ্ধার ও শিশুর মা আটক বিষয়টি নিশ্চিত করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ