Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

আরব আমিরাতে ভবন থেকে পড়ে রাউজান প্রবাসীর মৃত্যু

রাউজান (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ১০:৪১ পিএম

সংযুক্ত আরব আমীরাতের দুবাইয়ের শারজা নামক এলাকায় ভবন থেকে পড়ে রাউজানের এক প্রবাসী মারা গেছেন। তার নাম সৈয়দ মোহাম্মদ মোশারফ হোসাইন (৩৭)। তিনি উপজেলার কদলপুর ইউপির মীর বাড়ির সৈয়দ মোহাম্মদ বেলালের ছেলে। শুক্রবার (২৯ জানুয়ারি) সকাল ৮টার দিকে শারজাহ আল কুজ নামক এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতের চাচা মাওলানা খালেদ আনছারী শুক্রবার রাতে বিষয়টি নিশ্চিত করে বলেন ‘ভাতিজা মোশারফ করোলা গাড়ি চালান। শুক্রবার সকাল ৮টার দিকে সে তার গাড়িতে করে কিছু নির্মাণ শ্রমিক দিতে যান শারজায়। সেখানে তিনি একটি ৩ তলা ভবনে উঠে ছাদ মনে করে প্লাস্টিকের একটি সিলিংয়ে পা রাখা মাত্রই তা ভেঙে নিচে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় মোশারফ।

প্রতিবেশী রবিউল হোসেন সুমন বলেন, ‘মোশারফরা ৪ ভাই ১ বোন। ভাইয়ের মধ্যে তৃতীয় ছিল মোশারফ। তার ২টি অবুঝ সন্তান রয়েছে। মোশারফ ছোটকালে বাবার সঙ্গে প্রবাসে গিয়েছিলেন। তবে গত দুই বছর আগে সর্বশেষ বাড়ি এসে পুনরায় প্রবাসে যান। মরহুমের বাবা সৈয়দ মোহাম্মদ বেলালে আঞ্জুমানে খোদ্দামুল মুসলেমিন ইউএই কেন্দ্রীয় পরিষদের প্রতিষ্ঠাকালীন কেন্দ্রীয় সভাপতি ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ