Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাঙ্গাইল জেলার পাঁচটি পৌরসভায় আওয়ামী লীগ প্রার্থীর বিজয়ী

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২১, ১০:৩৮ পিএম

পৌরসভা নির্বাচনের ৩য় ধাপে শনিবার (৩০ জানুয়ারি) টাঙ্গাইলের পাঁচটি পৌরসভায় নির্বাচনেই আওয়ামী লীগের মেয়র প্রার্থীরা নির্বাচিত হয়েছেন। টাঙ্গাইলের যে পাঁচটি পৌরসভায় নির্বাচন হয়েছে সেগুলো হলো- টাঙ্গাইল সদর, মধুপুর, ভূঞাপুর, মির্জাপুর ও সখীপুর।

টাঙ্গাইল সদর পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সিরাজুল হক আলমগীর বেসরকারিভাবে ৬৬ হাজার ৬১৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রার্থী মাহমুদুল হক সানু পেয়েছেন ২২ হাজার ৯০০ ভোট।

মধুপুর পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সিদ্দিক হোসেন খান বেসরকারিভাবে ২৫ হাজার ৯৯২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রার্থী আব্দুল লতিফ পান্না ১ হাজার ৬৫১ ভোট পেয়েছেন।

ভূঞাপুর পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মাসুদুল হক মাসুদ বেসরকারিভাবে পেয়েছেন ৯ হাজার ৪৯৬ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রার্থী জাহাঙ্গীর হোসেন পেয়েছেন ৪ হাজার ৫০৫ ভোট।

সখীপুর পৌরসভায় তৃতীয়বারের মতো আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আবু হানিফ আজাদ বেসরকারিভাবে ৭ হাজার ৮৩৩ ভোট পেয়ে জয়ী। নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সানোয়ার হোসেন সজিব পেয়েছেন ৭ হাজার ৫৪৪ ভোট।

মির্জাপুর পৌরসভায় আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী সালমা আক্তার বেসরকারিভাবে ১২ হাজার ৪৭৮ ভোট পেয়ে জয়ী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রার্থী শফিকুল ইসলাম পেয়েছেন ২হাজার ৯২৪ভোট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টাঙ্গাইল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ